নরসিংদীতে করোনায় সচেতনতাবৃদ্ধিসহ অপরাধ নির্মূলে বিট পুলিশিং কার্যক্রম

আপডেটঃ ১২:১৬ পূর্বাহ্ণ | জুলাই ১৮, ২০২১

এম.এ.সালাম রানা, জেলা প্রতিনিধি, নরসিংদী :“বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা পরিস্থিতিতে মানুষকে সচেতন ও সমাজের যেকোন অপরাধের ঘটনায় পুলিশকে সহযোগিতা করার লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক স্টিকার ও লিফলেট বিতরণ করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

নরসিংদী পৌরসভার (৭,৮,৯) নং ওয়ার্ডের আওতাধীন কাউরিয়াপাড়া, নাগরিয়াকান্দী, কামারগাও, চৌয়ালা, শালিদা ও ভাগদী  এলাকাকে ৩নং মডেল বিট পুলিশিং ঘোষণা করে শুক্রবার সকাল সাড়ে  ১০টার  দিকে ইউ এম জি জুট মিলের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন ।

এসময় পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম বলেন , সাধারণ নাগরিক ও পুলিশের সমন্বয়ে বিট পুলিশিং কার্যক্রম পরিচালিত হয়। এ বিট পুলিশিং এর মাধ্যমে  আমরা জনগনের দূরগোরায় পৌছতে চাই, যাতে করে ‘মানবিক পুলিশের চোখে জনতার আকাঙ্খা’ লেখা  কথাটা বাস্তবায়ন করতে পারি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা ও নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস।