ব্রেকিং নিউজঃ

নেত্রকোনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে গুরুতর আহত

আপডেটঃ ১১:০৫ পূর্বাহ্ণ | জুলাই ০৯, ২০২১

নেত্রকোনা পতিনিধি : জেলার আটপাড়া উপজেলার পাঁচগজ গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কদম আলী নামের (৬০) এক ব্যাক্তিকে পিটিয়ে ২টি পা ভেঙ্গে দিয়েছে পাশের বাড়ির লোকজন। জানা যায় গত (২৮ জুন) সোমবার রাতে আনুমানিক ৯.৩০ ঘটিকার সময় বানিয়াজান ইউনিয়নের পাঁচগজ গ্রামের একটি দোকানে দুই টাকা নিয়ে তর্ক বিতর্ক হয়। পরে দাঙ্গাবাজ পলাশ মিয়া ও তার ভাই শাকিল মিয়া পিতা ঃ আব্দুল মান্নান, জামাল মিয়া পিতাঃ সুরুজ আলী গ্রামঃ আটিকান্দা, রাজিব পিতাঃ বাহার উদ্দিন গং গ্রামঃ আটিকান্দা তারা কয়েজন অতর্কিতভাবে কদম আলীর বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
এ সময় ঘর থেকে তুলে এনে কদম আলীকে রাস্তায় পিটিয়ে তার ২ টি পা ভেঙ্গে পেলে এবং তাকে মারাত্মক ভাবে আহত করে। এ বিষয়ে কদম আলীর স্ত্রী মঞ্জুরা আক্তার (৪৫) জানায়, আমার স্বামীকে জানে মেরে ফেলার জন্য চেষ্টা করেছিল। আমি ফিরাতে গেলে আমিও আহত হই। গুরুতর আহত অবস্থায় আমার স্বামীকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা করে বলেন, উনার দুটি পা ভেঙ্গে গিয়েছে। হামলাকালীন সময় ঘরের জিনিসপত্র ভাংচুর করে ১ ভরি স্বর্ণ যার আনুমানিক বাজার মূল্য ৩৫ হাজার টাকা, স্বর্ণের চেইন ও বিদেশ থেকে আমার বড় ছেলে তাজমহলের পাঠানো জমি বন্ধক ছাড়ানোর জন্য ঘরে থাকা নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। পরে কদম আলীর স্ত্রী মঞ্জুরা আক্তার বাদী হয়ে আটপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবালের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।