কংগ্রেসের মতাদর্শে আসছেন মোদি-ভক্ত কঙ্গনা!

আপডেটঃ ৯:৪৭ পূর্বাহ্ণ | জুন ২৭, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যে নরেন্দ্র মোদি সরকারকে সমর্থন করেন, তা কম-বেশি সবারই জানা। বিশেষ করে, যারা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ঘাটাঘাটি করেন বা টুইটার ও ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন, তাদের কারোই এই বিষয়টা অজানা নয়।

তবে জানেন কি, মোদির মতাদর্শে বিশ্বাসী কঙ্গনা এবার হাটতে চলেছেন কংগ্রেসের চিন্তা ভাবনার পথে! হ্যা, অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। সম্প্রতি এই খবরে চমকে উঠেছেন সকলে। তবে বাস্তবে নয়, কংগ্রেসের সাবেক নেত্রী ইন্দিরা গান্ধীর বায়োপিকে অভিনয় করতে চলেছেন কঙ্গনা।

এই ছবিতে ভারতের প্রয়াত প্রধানমন্ত্রীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। ছবির নাম ‘এমার্জেন্সি’। অভিনয়ের পাশাপাশি ছবিটি পরিচালনাও করবেন কঙ্গনা। অর্থাৎ, অভিনেত্রী নিজের ইচ্ছায় হাটতে চলেছেন কংগ্রেসী চিন্তা ভাবনার পথে।

এই ছবির গল্প লিখেছেন রীতেশ শাহ। তবে এটাকে বায়োপিক বলতে নারাজ ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা। তার মতে, এটি বিরাট মাপের একটি পিরিয়ড সিনেমা। পলিটিক্যাল ড্রামা মুভি এটি।

এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ইন্দিরা গান্ধীর জীবনী পড়ে তিনি অভিভূত হন। তার মনে হয়, প্রয়াত প্রধানমন্ত্রীর জীবনের অনেক কথাই ভারতবাসীর অজানা। সে সব অজানা কথা তিনি ছবির মাধ্যমে তুলে ধরতে চান। তবে কবে এবং কোথায় শুটিং হবে, তা এখনো জানা যায়নি।

কঙ্গনা শেষবার ‘থালাইভা’ ছবিতে তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে অভিনয় করেন। এই ছবিতেও রয়েছে রাজনীতির ছোঁয়া। ছবিটির জন্য বেশ খানিকটা ওজন বাড়িয়েছিলেন নায়িকা। কাজ শেষ হতেই আবার তিনি ফিরে গেছেন পুরনো চেহারায়।