টঙ্গীতে পূর্ব বিরোধের জেরে ওয়ার্ড সচিবকে ছুরিকাঘাত

আপডেটঃ ৬:৪২ অপরাহ্ণ | মে ৩১, ২০২১

টঙ্গী,প্রতিনিধি :গাজীপুরের টঙ্গী সাতাইশ খরতৈল এলাকায় গাজীপুর সিটির করপোরেশনের ওয়ার্ড সচিব সাইফুল ইসলামকে (৩৫) পূর্ব বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করেছে একদল সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে রোববার রাত ৯টার দিকে। এঘটনায় গতকাল সোমবার দুপুরে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা হয়েছে।
এলাকাবাসী জানায়, এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসা ও মাদক সেবনকে কেন্দ্র করে টিটু ও রিপনের সাথে বিরোধ চলছিল সাইফুল ইসলামের। রোববার রাত ৯টার দিকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী টিটু, রিপনসহ ৭-৮জনের একদল সন্ত্রাসী গাজীপুর সিটি করপোরেশনের ৪৯, ৫০, ৫১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসরিন আক্তার শিরিনের অফিস সচিব সাইফুল ইসলামের খরতৈলস্থ বাসায় যায়। এসময় তারা একজনের জন্মনিবন্ধন করতে হবে বলে তাকে বাসার বাইরে আসতে বলে। তিনি এতো রাতে বাসার বাইরে যেতে অপারগতা প্রকাশ করলে টিটু ও রিপনসহ অন্যান্য সন্ত্রাসীরা তাকে বাসা থেকে জোর করে বের করে আনে। কথা কাটাকাটির একপর্যায়ে সন্ত্রাসীরা তার বুক, পিঠসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো সুইচ গিয়ার চাকু দিয়ে আঘাত করতে থাকে। এসময় তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

 

 

সি এন এ নিউজ/জামান