ভয়ংকর মাদক এলএসডিসহ আরও পাঁচজন গ্রেপ্তার

আপডেটঃ ৬:৪০ অপরাহ্ণ | মে ৩০, ২০২১

নিজস্ব প্রতিবেদক : ভয়ংকর মাদক এলএসডিসহ আরও পাঁচজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রবিবার রাজধানীর খিলগাঁওসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগ।

ডিএমপি মিডিয়া সেন্টারের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখারুল ইসলাম ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেন।

পুলিশ কর্মকর্তা বলেন, রাজধানীর খিলগাঁওসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ভয়ংকর মাদক এলএসডি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ বিষয়ে বিস্তারিত জানাতে পল্টন থানায় সংবাদ সম্মেলন করবেন মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ।

সম্প্রতি হাফিজুর রহমান নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে ডিবি জানতে পারে, হাফিজ একটি নতুন ও অদ্ভুত ধরনের মাদকে আসক্ত ছিলেন। এরপরই ভয়ংকর মাদক এলএসডির বিষয়ে তথ্য পায় পুলিশ।

গত বুধবার রাতে এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এ সময় তিনজনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়। প্রতিটি তিন হাজার টাকা মূল্যে বিক্রি করেন তারা। এ ঘটনায় ধানমন্ডি থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়। সেই মামলায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে আদালতের নির্দেশে রবিবার রিমান্ডে পেয়েছে পুলিশ।