পুরুষদের কথায় চরম বিরক্ত শ্রীলেখা

আপডেটঃ ৭:১৭ অপরাহ্ণ | মে ২৬, ২০২১

বিনোদন প্রতিবেদক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই কিছু না কিছুতে আলোচনায় সরব থাকেন। খোলামেলা পোশাক কিংবা কথাবার্তা বলে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনায় আসেন এই নায়িকা।

এবার তার একটি ছবিকে কেন্দ্র করে চলছে আলোচনা। ২৫ মে, মঙ্গলবার সকালে শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুক অ‌্যাকাউন্টে ছবিটি পোস্ট করেন তিনি। ছবিতে দেখা যায়-এক টুকরা আপেল মুখে নিয়েই টুকটুকে লাল ঠোঁট ফুলিয়ে এক অমোঘ ইশারা শ্রীলেখার। আর ক‌্যাপশনে লিখেছেন, ‘রোজ একটি করে ইভের আপেল, অ্যাডামদের দূরে রাখে।’ মূলত এই ক‌্যাপশন নিয়েই চলছে জোর আলোচনা।

অন্তর্জালে যখন আলোচনা জমে উঠেছে, তখন ভারতের একটি সংবাদমাধ‌্যম শ্রীলেখার সঙ্গে যোগাযোগ করে। প্রশ্ন ছুঁড়ে দেন-অ্যাডামদের দূরে ঠেলতে নাকি কাছে ডাকতে ছবিটি পোস্ট করেছেন? উত্তরে শ্রীলেখা বলেন, ‘সারাক্ষণ পুরুষদের ঘ্যানঘ্যানানি আর ভালো লাগছে না। কেউ কফি ডেটে যেতে চান। কেউ মুখোমুখি গল্প করার অনুরোধ জানান। এসব আর কতদিন ভালো লাগে?’

শ্রীলেখার দাবি, ৪০ পেরিয়েও আগের মতোই রোমান্টিক তিনি। তবে একজন পুরুষের মধ্যে ভালোবাসার সমস্ত গুণ আর খুঁজে পান না! এ অভিনেত্রীর ভাষায়–‘কারো চুমু খাওয়ার ভঙ্গি ভালো লাগে। কারো রোমান্টিক হাসি। কেউ হয়তো খুবই বুদ্ধিদীপ্ত। ফলে, এক এক করে ভালোবাসার পুরুষের সংখ্যা বাড়ছেই। এটা ভালো লাগছে না। একমাত্র সৌমিত্র কাকুর (সৌমিত্র চট্টোপাধ্যায়) পর এমন একজনকেও দেখিনি যার সঙ্গে উদ্দাম প্রেম করা সম্ভব।’

ব্যক্তি জীবনে শ্রীলেখা ভালোবেসে বিয়ে করেছিলেন শিলাদিত্যকে। তাদের ঘরে রয়েছে এক কন্যা সন্তান। তবে দীর্ঘদিনের সংসার জীবনের ইতি টেনে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন শ্রীলেখা।