নরসিংদীর বেলাবতে শিক্ষক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন পালিত

আপডেটঃ ৭:০৭ অপরাহ্ণ | মে ২৩, ২০২১

এম, এ, সালাম রানা,  জেলা  প্রতিনিধি, নরসিংদী :নরসিংদীর বেলাবতে কাশিনগর উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক আব্দুল মান্নান  হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছেন তার সহপাঠি ও লতিফপুর যুব সংঘ। উপজেলার   বিন্নাবাইদ ইউনিয়ন বাজারস্থ  এ  মানববন্ধন পালিত হয়।  এ সময় উপস্থিত থেকে বক্তব্য  রাখেন এডভোকেট মোঃশহিদুল্লাহ। চেয়ারম্যান পদপ্রার্থী।মোঃ  আজহারুল ইসলাম,যুগ্মসাধারণ সম্পাদক বেলাব উপজেলা আওয়ামী লীগ। ইকবাল হোসেন সুজন চেয়ারম্যান পদপ্রার্থী বিন্নাবাইদ ইউপি। জাহাঙ্গীর আলম, সুজন মিয়া, রেদোয়ান আহমেদ,শাহালম সহ স্থানীয় নেত্রী বৃন্দ। মানববন্ধনে শিক্ষক  মান্নান হত্যার সাথে  জড়িতদের  সর্বোচ্চ শাস্তি দাবি করেন । এবং যারা    মান্নান  হত্যার  আসামীদের  প্রস্রয় দেয় তাদেরকেও বিচারের আওতায়  আনার দাবি করেন।
উল্লেখ্য  যে, আঃ মান্নান  উপজেলায় বিন্নাবাইদ ইউনিয়নের চর কাশিমনগর উচ্চ বিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে কর্মরত  ছিলেন। রাত  সাড়ে ৯টার দিকে মান্নানের লাশ পার্শ্ববর্তী মনোহরদী উপজেলার জামালপুর স্কুল সংলগ্ন আড়িয়াল খাঁ নদে ভাসতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। মান্নান  উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের রাজারামপুর গ্রামের দুলা মিয়ার ছেলে। সে পার্শ্ববর্তী লতিফপুর গ্রামের লিটন মিয়ার সঙ্গে পাইকান ব্রিজে বেড়াতে যায়। সেখান থেকে লিটন ফিরে আসলেও  নিখোজ ছিল আঃ মান্নান।

পারিবারিক সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়ার পর রাত সাড়ে ৯টার দিকে মান্নানের বাড়িতে এসে লিটন তার খোঁজ-খবর নেয়। কিন্তু সে তার সঙ্গে বেড়াতে গিয়েছিলো সেটা বলেনি । লাশ পাওয়ার পর  লিটনের বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনী আসলে তাদের জানায় ওইদিন বিকেলে ঘুরতে যাওয়ার পর একদল অপরিচিত যুবক তাদের ওপর হামলা করে। এ সময় সে পালিয়ে আসলেও মান্নানকে তারা আটকে ফেলে। এ ঘটনায় মঙ্গলবার বেলাব থানায় একটি জিডি করে তার পরিবার। পরিবারের দাবি হত্যার সঙ্গে লিটন মিয়া ও  জড়িত  ।

 

 

সি এন এ নিউজ/জামান