নেত্রকোণা দুর্গাপুরে জুয়া খেলার আসর থেকে আটজন গ্রেপ্তার

আপডেটঃ ৬:০৮ অপরাহ্ণ | মে ১৭, ২০২১

মোনায়েম খান ,নেত্রকোনা :    নেত্রকোনার দুর্গাপুর পৌর যুবলীগের সভাপতি নজরুল ইসলামসহ সাতজনকে জুয়ার খেলার আসর থেকে ও একজনকে ইয়াবাসহ রোববার মধ্যরাতে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এ ব্যাপারে সোমবার দুর্গাপুর থানায় সোমবার জুয়া ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ তাদেরকে আদালতে পাঠিয়েছে। নজরুল ইসলাম দুর্গাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পরভীন আক্তারের স্বামী।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার দুর্গাপুর পৌর সভার উকিলপাড়ায় নিজ বাসায় পৌর যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বেশ কিছুদিন ধরে জুয়ার আসর চালিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১২টার দিকে নেত্রকোনা ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। জুয়ার আসর থেকে  নজরুল ইসলাম, মোর্শেদ, আমিনুল ইসলাম, লিটন মিয়া, এরশাদ মিয়া, সোহেল রানা ও প্রদীপকে গ্রেপ্তার করে। এর আগে ওই এলাকা থেকে মাদক ব্যবসায়ী আলমকে গ্রেপ্তার করে পুলিশ। তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার কওে পুলিশ। এ ঘটনায় নেত্রকোনা ডিবি’র এস আই সোহাগ মিয়া বাদী হয়ে জুয়া ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দুর্গাপুর থানায় পৃথক দুইটি মামলা করেছেন।
নেত্রকোনা ডিবির ওসি খন্দকার সাকের আহমেদ জানান, জুয়ার আসর থেকে সাতজন ও ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা করে আদালতে পাঠানো হয়েছে।