খোঁজ নিতে গিয়ে নাতি দেখল নানা-নানির রক্তাক্ত লাশ

আপডেটঃ ৩:০৬ অপরাহ্ণ | মে ০৮, ২০২১

নাটোর প্রতিনিধি :নাটোরের বাগাতিপাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে এক বৃদ্ধ দম্পতিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার জামনগর ইউনিয়নের পুরাতন পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ দম্পতি হলেন- জামনগর পুরাতন পশ্চিমপাড়া গ্রামের মৃত বয়াতির ছেলে আমীর হোসেন (৭০) এবং তার স্ত্রী আলেখা বেগম (৬৫)।

জানা যায়, বৃদ্ধ ওই দম্পতির এক ছেলে। ঢাকায় চাকরি করায় বৃদ্ধ স্বামী-স্ত্রী গ্রামেই থাকেন। ভোরে সেহেরি খাওয়ার সময় তাদের ছেলে বাড়িতে ফোন করেন। কিন্তু ফোন না ধরায় তিনি এক আত্মীয়কে ফোন করে তার মা-বাবার খবর জানতে চায়। সকালে নিহত দম্পতির নাতি বাড়িতে খোঁজ করতে গিয়ে বিছানার ওপর নানা-নানির রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। কে বা কারা তাদের হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি। বাড়িতে চুরি বা ডাকাতি করতে গিয়ে তাদের হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

দুটি মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে, রাতে কেউ ওই বৃদ্ধ দম্পতিকে মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে গেছে। তবে কে বা কারা কী কারণে তাদের হত‌্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। বিষয়টি তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। কারা এই হত্যাকাণ্ড চালিয়েছে তাদের খুঁজে বের করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।