দেশে ফিরেছেন সাকিব-মোস্তাফিজ

আপডেটঃ ৯:৩৬ অপরাহ্ণ | মে ০৬, ২০২১

ক্রীড়া ডেস্ক :ভারতে করোনাভাইরাস সংক্রমণের হার দ্রুত বৃদ্ধি এবং আইপিএলে করোনার হানার পর অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া ক্রিকেটীয় আসর। এরপর ভারতে আটকা পড়ে যায় বিদেশি ক্রিকেটাররা। এতদিন সাকিব-মোস্তাফিজও ভারতেই ছিলেন। অবশেষে ভারতীয় এক ভাড়া করা বিমানে করে দেশে পৌঁছেছেন বিশ্বসেরা অলরাউন্ডার এবং কাটার মাস্টার।

এদিনই ইংল্যান্ডের আট ক্রিকেটার বিসিসিআইয়ের সাহায্যে লন্ডন পৌঁছে যান। এরপর বাংলাদেশ আসলেন দুই টাইগার ক্রিকেটার। পিপিই কিট পরে সমস্ত সতর্কতা মেনে বিমানে ওঠেন সাকিব। দুই ক্রিকেটারকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে ছবি প্রকাশ করে কেকেআর। দলের সদস্য সাকিবের উদ্দেশ্যে লেখে, ‘আমরা জেনে খুশি হয়েছি তুমি আর মোস্তাফিজুর একই সঙ্গে আহমেদাবাদ থেকে বাংলাদেশে পৌঁছতে পেরেছ। খুব তাড়াতাড়ি দেখা হবে আর সাবধানে থেকো’।

এদিকে রাজস্থান রয়্যালস মোস্তাফিজকে বিদায় জানিয়েছে একটু ভিন্নভাবে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারা কাটার মাস্টারের একটি ভিডিও আপলোড দিয়েছে, যাতে ‘হাল্লা বোল’ বলতে দেখা যায় টাইগার পেসারকে। তাতে ক্যাপশন, ‘কাটার মাস্টার সাইন-অফ’।

ভারত থেকে ফেরায় সরকারি নিদের্শনা অনুযায়ী, দুজনকেই এখন দুই সপ্তাহের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে। বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান জানান, গুলশানের একটি হোটেলে কোয়ারেন্টিনে থাকবেন সাকিব, কারওয়ানবাজারের একটি হোটেলে থাকবেন মোস্তাফিজ ও তার স্ত্রী।