টঙ্গীতে সেই আলোচিত ছাত্রলীগ নেতা রেজাউল গ্রেফতার

আপডেটঃ ১:৫৪ অপরাহ্ণ | এপ্রিল ২৮, ২০২১

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে সেই আলোচিত ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক ব্যবসায় সংশ্লিষ্টতা ও চাঁদাবাজির অভিযোগে টঙ্গী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে থাকা এ নেতাকে মঙ্গলবার রাত পৌণে ১২টায় তাকে গ্রেফতার করা হয়। পরদিন বুধবার সকালে তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত রেজাউল করিম(৩২) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে রয়েছেন। সে টঙ্গীর হিমারদিঘি এলাকার হোসেন আলীর ছেলে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক(তদন্ত) দেলোয়ার হোসেন জানান,তার বিরুদ্ধে সাজ্জাদুল ইসলাম মনির নামে এক ব্যবসায়ীর কাছে ৫লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ভুক্তভোগীর স্ত্রী শিল্পী আক্তার টঙ্গী পশ্চিম থানা মঙ্গলবার একটি মামলা দায়ের করেন।

এছাড়াও গত ১৯ এপ্রিল সোমবার দায়ের করা একটি মাদক মামলায় রিমান্ডে থাকা প্রধান আসামী জাকির হোসেনের স্বীকারোক্তি মোতাবেক মাদক ব্যবসায় রেজাউলের সংশ্লিষ্টতা থাকায় মাদক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

তিনি আরো বলেন, মাদক মামলায় রিমান্ডে থাকা জাকির হোসেনের স্বীকারোক্তি মোতাবেক ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে গ্রেপ্তার করা হয়েছে। সে অংশীদারের ভিত্তিতে এলাকায় ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছিল। লভ্যাংশ তারা দুজনে সমহারে ভাগ করে নিতো। এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাত পৌণে ১২টার দিকে রেজাউলের নোয়াগাঁও সৈয়দ মুন্সি রোডের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলেজাকিরের দেওয়া তথ্যে তার কেরানিরটেক এলাকার বাসায় অভিযান চালিয়ে পাঁচশ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় আসামী জাকির হোসেনের ভাই নবীন হোসেনকেও গ্রেফতার করা হয়। পরে তার কাছে থেকে ২৯৪ পুরিয়া গাজা উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন, মাদকের সঙ্গে সংশ্লিষ্টার অভিযোগে রেজাউলকে গ্রেফতার করা হয়েছে। পর দিন গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

সি এন এ নিউজ/ জামান