মদনে ইয়াবাসহ মাদক কারবারি আটক

আপডেটঃ ৮:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ১৮, ২০২১

মদন (নেত্রকোনা) সংবাদদাতা : নেত্রকোনার মদনে মাজহারুল ইসলাম মাজু (৩৫) নামের এক মাদক কারবারিকে ২৭০ পিস ইয়াবাসহ আটক করেছে মদন থানার পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাঁশরী দক্ষিণপাড়া আজিজুর রহমানের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাজু মদন উপজেলার মাহড়া গ্রামের মৃত হোসেন আলী ফকিরের ছেলে। সে দীর্ঘদিন যাবত মাদক সেবন ও ব্যবসা করে আসছে।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক কারবারি মাজহারুল ইসলাম ওরফে মাজু ফকির দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় ইয়াবা কারবার করে আসছে। এদিকে তার নামে কেন্দুয়া থানায় একটি মাদক মামলা । সে চট্টগ্রাম থেকে ইয়াবা এনে মদন কেন্দুয়া বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। এরই প্রেক্ষিতে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশরী গ্রামে অভিযান চালিয়ে ২৭০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ ব্যাপারে শনিবার রাতে মদন থানায় মাদক আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। রোববার সকালে আটক মাদক কারবারি মাজহারুলকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করে।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, মাজহারুল ইসলাম ওরফে মাজু ফকির নামে এক মাদক কারবারিকে গোপন সংবাদের ভিত্তিতে ২৭০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। রোববার তাকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

সিএনএ নিউজ/জামান