করোনায় আক্রান্ত খালেদার সুস্থতা কামনা ন্যান্সির

আপডেটঃ ১:১৫ অপরাহ্ণ | এপ্রিল ১২, ২০২১

বিনোদন প্রতিবেদক : দেশের প্রথম নারী প্রধানমন্ত্রী (সাবেক) তথা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত। ইতোমধ্যে তার চিকিৎসা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিএনপি নেত্রীর সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

‘খালোদা জিয়া করোনায় আক্রান্ত’- একটি নিউজ পোর্টালের করা এমন একটি সংবাদ গায়িকা ন্যান্সি তার ভেরিভায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ম্যাডামের অতিদ্রুত সুস্থতা কামনা করছি। মহান আল্লাহ পাক সহায়। বাংলার কোটি জনতার দোয়া আপনার সাথে আছে।’

খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দেওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পীর পোস্টটি কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে গেছে। সেখানে লাইক পড়েছে আট হাজারের বেশি। বিএনপি চেয়ারপারসনের সুস্থতা কামনা করে মন্তব্য করেছেন বহু মানুষ।

গায়িকা ন্যান্সি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। ২০১৪ সালে ১১ সেপ্টেম্বর তিনি দলটির অঙ্গ সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী সাংষ্কৃতিক সংস্থা (জাসাস)-এর ঢাকা মহানগর দক্ষিণ শাখার সহ-সভাপতি নির্বাচন হন। তবে এখনো তিনি একই দায়িত্বে আছেন কিনা জানা যায়নি।

প্রসঙ্গত, কয়েক দিন ধরে খালেদা জিয়া জ্বরে ভুগছেন। তিনি করোনা সংক্রমিত কিনা জানতে শনিবার বিকালে গুলশানের বাসভবন ফিরোজা থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। এরপর ঢাকার স্বনামধন্য একটি হাসপাতালে তার করোনা পরীক্ষা সম্পন্ন হয়। সেই পরীক্ষার ফল পজিটিভ এসেছে।