কারিনার মাস্কের দাম ৩০ হাজার!

আপডেটঃ ১২:০৭ অপরাহ্ণ | এপ্রিল ০৮, ২০২১

বিনোদন ডেস্ক :ভারত-বাংলাদেশসহ বিশ্বের কয়েকটি দেশে শুরু হয়েছে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। প্রতিদিনই হুহু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই ভয়াবহ পরিস্থিতে মুখে মাস্ক পরার উপর জোর দিচ্ছেন সকলেই।

কিন্তু একটি মাস্কের দাম কত হতে পারে। ৫০, ১০০, ২০০। এর চেয়ে বেশি মূল্যের মাস্কও থাকতে পারে আমাদের দেশে। কিন্তু যদি শোনেন যে একটি মাস্কের মূল্য ৩০ হাজার টাকা। কেমন লাগবে। অবাক হবেন নিশ্চয়ই। হওয়ারই কথা।

কিন্তু অবাক হলেও সত্য। এমনই মূল্যের কালো রঙের একটি মাস্ক দেখা গেল বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের মুখে। মাস্কটি পরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। মাস্কটির একপাশে অ্যাম্ব্রডারি করে লেখা ‘এল ভি’। অর্থাৎ ফ্রান্সের বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড লুই ভুইতোঁর মাস্ক এটি।

প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে ঘেটে দেখা গেল, অতি সাধারণ দেখতে মাস্কটির দামের জায়গায় লেখা ৩৫৫ ডলার। বাংলাদেশি মুদ্রায় ৩০ হাজার ১১৬ টাকা। তবে আপাতত মাস্কটি কেনা যাবে না। কারণ, কারিনার পোস্টের কয়েক ঘণ্টার মধ্যেই এই মাস্ক ‘আউট অব স্টক’ হয়ে গেছে।

মুখে মাস্ক পরা ছবিটি পোস্ট করে কারিনা ক্যাপশনে লিখেছেন, ‘কোনো কিছুর প্রচারের জন্য নয়, আপনাদেরকে কেবল মাস্ক পরার জন্য এই পোস্ট দিয়েছি।’ যদিও নায়িকার পোস্টের নিচে অনেকেই মন্তব্য করেছে, লুই ভুইতোঁর প্রচারে নেমেছেন কারিনা।

তবে সে সব মন্তব্যের কোনো জবাব দেননি নায়িকা। আপাতত তিনি ব্যস্ত তার দ্বিতীয় সন্তানের দেখভাল নিয়ে। গত ২০ ফেব্রুয়ারি আবারও পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। এর আগে ২০১৬ সালে জন্ম নেয় তারকা জুটি সাইফ আলি খান ও কারিনার প্রথম সন্তান তৈমুর আলি খান।