জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির উ‌দ্যো‌গে এরশাদের জন্মবার্ষিকী পালিত

আপডেটঃ ১১:৫৪ পূর্বাহ্ণ | মার্চ ২১, ২০২১

নিজস্ব প্রতিবেদক :  জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির উ‌দ্যো‌গে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জন্মবার্ষিকী আয়োজন করা হয়। দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কেটে পালিত হয় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জন্মবার্ষিকী ।
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,সাবেক রাষ্ট্রপতি,পল্লীবন্ধু হুসেইন মূহম্মদ এরশাদের জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির পক্ষ থেকে সকাল নয়টায় কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে প্রয়াত চেয়ারম্যান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পন করা হয়,এবং সন্ধা ছয়টার সময় কাকরাইলস্হ স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
জন্মবার্ষিকীতে কেক কাটেন প্রধান অতিথি জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও বিরোধী-দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এম পি। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাবেক মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি সহ জাতীয় পার্টির শীর্ষ নেতারা। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি থেকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাজী মোঃ বেলাল হোসেন সহ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ।

 

সিএনএ নিউজ/জামান