আসামীর সাথে ছবি তোলার ঘটনায় বাউফল থানার ওসির বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ

আপডেটঃ ৬:০৭ অপরাহ্ণ | মার্চ ১১, ২০২১

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে দ্রুত বিচার আইনের মামলা সহ একাধিক মামলার আসামীদের সঙ্গে ওসি মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি তোলার ঘটনায় তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ করা হয়েছে। ৯ মার্চ বিভিন্ন জাতীয় দৈনিকে এ সংক্রান্ত স্বচিত্র সংবাদ প্রকাশের পর পটুয়াখালীর নবাগত পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহ মঙ্গলবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুকিত হাসান খানকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন এবং ২৪ ঘণ্টার মধ্যে তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। বুধবার ওই তদন্ত কর্মকর্তা তার প্রতিবেদন জমা দেন। তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় ওসি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করে বলেন,‘এখন উর্ধ্বতন কর্তপক্ষ তার বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করবেন।’

উল্লেখ্য, ৭ মার্চ বাউফল থানা চত্তরে আয়োজিত একটি অনুষ্ঠানে দ্রুত বিচার আইনে দায়ের হওয়া একটি মামলার কয়েকজন আসামী সাথে ওসি মোস্তাফিজুর রহমান সেলফি ও ছবি তোলেন এবং আসামীরা ওই সেলফি ও ছবি নিজেদের ফেসবুক আইডি থেকে পোস্ট করলে তোলপাড় শুরু হয়।

 

 

সিএনএ নিউজ/জামান