সাভারে ডিপজল-জয়ের ‘হাতাহাতি’

আপডেটঃ ১১:১১ অপরাহ্ণ | জানুয়ারি ২৪, ২০২১

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষের সঙ্গে তার নিবিড় সম্পর্ক। তরুণ প্রজন্মের আলোচিত নায়ক জয় চৌধুরীর সঙ্গে ডিপজলের সম্পর্কটা চাচা-ভাতিজার। ডিপজলের হাত ধরেই সিনেমায় পথচলা শুরু জয়ের। প্রথম থেকেই ডিপজলকে চাচ্চু বলেই ডাকেন জয়।

অন্যদিকে ডিপজলও স্নেহের বাঁধনে বেঁধে রেখেছেন এই অভিনেতাকে। কিন্তু অর্থবিত্ত, প্রভাব প্রতিপত্তির লড়াইয়ের সঙ্গে সঙ্গে একই নারীর প্রেমে পড়েছেন দুজনই। এসব নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব। সেখান থেকেই মুখোমুখি সংঘর্ষ, মারামারি। তবে বাস্তবে নয়। তাদের দুজনকে এই লড়াইয়ে দেখা যাবে ‘মানুষ কেন অমানুষ’ ছবিতে। এই চাচা-ভাতিজা এবার শত্রু শত্রু খেলায় মেতে উঠেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) সাভারে এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং হয়। সেখানে মুখোমুখি হন চাচা-ভাতিজা অর্থাৎ ডিপজল-জয়। মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবির ফাইট ডিরেক্টর হিসেবে রয়েছেন মিঠু।

জয় চৌধুরী বলেন, ‘গল্পে আমার চরিত্রটি একজন ব্যবসায়ী। আর চাচ্চুর (ডিপজল) একজন গুণ্ডার। দুজনে একই এলাকার হওয়াতে শত্রুতা প্রভাব বিস্তার নিয়ে। এ নিয়ে দুজনের মধ্যে সব সময় দ্বন্দ্ব লেগেই থাকে। এই ঘটনাগুলোকে কেন্দ্র করেই দুজনের মধ্যে এই লড়াই।

শুধু তাই না। দুজনেই ভালোবাসি একটি মেয়েকে। সব মিলিয়ে টানটান উত্তেজনার একটি ছবি হতে যাচ্ছে ‘মানুষ কেন অমানুষ’। ছবিটি দর্শকের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।’

জানা গেছে, গত ১৫ জানুয়ারি সাভারে ছবিটির শুটিং শুরু হয়েছে। আগামী ৩০ জানুয়ারির মধ্যেই শুটিং শেষ হওয়ার কথা। ছবিতে ডিপজল-জয়ের বিপরীতে রয়েছেন এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মৌ খান। ছবিটি প্রযোজনা করছে ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র।

‘মানুষ কেন অমানুষ’ সিনেমাটির চিত্রনাট্য ও ডায়লগ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে অভিনয় করছেন বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ