করোনার থেকেও ভয়ংকর বিজেপি: নুসরাত

আপডেটঃ ৮:২০ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০২১

বিনোদন ডেস্ক : সাম্প্রদায়িকতা ইস্যুতে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিকে অত্যন্ত কঠিন ভাষায় কটাক্ষ করলেন পশ্চিমবাংলা অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। এই দলটিকে তিনি করোনাভাইরাসের চেয়েও ভয়ংকর বলে উল্লেখ করেছেন।

গেল শুক্রবার উত্তর চব্বিশ পরগনার দেগঙ্গায় দলীয় পদযাত্রায় অংশ নেন নুসরাত। সেখানেই তিনি বিজেপির বিরুদ্ধে সরব হন। অভিনেত্রী বলেন, ‘বিজেপি বাংলার সংস্কৃতি বোঝে না, মানবিকতা বোঝে না। শুধু ধর্মের নামে হিংসা ছড়ায়। বাংলাকে ওরা হিন্দু-মুসলমানের মধ্যে ভাগ করে দিতে চায়।’

নুসরাতের এই বক্তব্যের পর পাল্টা সরব হয়েছেন বিজেপির আইটি সেল প্রধান অমিত মালব্য। তিনি টুইটারে লিখেছেন, ‘ভ্যাকসিন নিয়ে নোংরা রাজনীতি হচ্ছে বাংলায়। একদিকে মমতা ব্যানার্জীর ক্যাবিনেট মন্ত্রী ভ্যাকসিনের ট্রাক আটকে দিচ্ছেন, অন্যদিকে একজন সাংসদ অভিনেত্রী মুসলিম এলাকায় গিয়ে বিজেপিকে করোনাভাইরাস বলছেন।

প্রসঙ্গত, আগামী এপ্রিল-মে মাসে পশ্চিমবঙ্গের রাজ্য সভার নির্বাচন। এই নির্বাচনের দিন যত এগোচ্ছে, ততই যেন তৃণমূল আর বিজেপির মধ্যে উত্তেজনা বাড়ছে। কটাক্ষ, পাল্টা কটাক্ষের মধ্য দিয়ে উত্তপ্ত হয়ে উঠছে রাজ্য এবং রাজনীতি।