করোনার দ্বিতীয় ধাপে থেমে নেই রাসেল সরকারের সহযোগীতার কার্যক্রম

আপডেটঃ ২:০৯ অপরাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০২০

জহিরুল আলম লিটন : গাজীপুর মহানগরের আওয়ামী যুবলীগের আহŸায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল বর্তমান করোনা মহামারীতে অসহায় দুস্থ্য মানুষের মাঝে সাহায্য সহযোগীতা নিয়ে দিনরাত পাশে দাড়িয়েছেন।

বিগত দিনে বন্যা, করোনা মহামারী, দূর্যোগ, পঙ্গু ও অসহায় দুস্থ্য মানুষের মাঝে খাবার, শীত বস্ত্র, শারীরিক প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরন করেছেন।

এ ব্যাপারে পূবাইল থানার যুবলীগের সভাপতি পদপ্রার্থী শেখ আব্দুল হালিম জানান, আমাদের নেতা রাসেল সরকার সবসময় অসহায় মানুষকে বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন। নেতার নিদের্শে বিভিন্ন সময় আমরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছি, ভবিষ্যতে দাড়াবো। গাজীপুরে বসবাসরত শারিরীক প্রতিবন্ধি আয়নাল জানান যে, নেতা আমারে একটা হুইল চেয়ার দিয়া অনেক বড় উপকার করছে। আমি এহন চেয়ার ব্যবহার করে নিজেই চলতাম পারি। নেতার লাইগা আল্লাহর কাছে দুইআত তুইলা দোয়া করি। আল্লাহ যেন তারে আরো বড় নেতা বানায় দেন।

টঙ্গী পশ্চিম থানার যুবলীগের সভাপতি পদপ্রার্থী বিল্লাল হোসেন মোল্লা বলেন, আমাদের নেতা রাসেল সরকারের নিদের্শে আমরাও গরীব দুঃখি মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি। মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস মুক্ত গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগকে গড়তে চান। আমাদের নেতা কামরুল আহসান সরকার রাসেল গাজীপুর মহানগরে আহব্বায়ক হওয়ার পরে যুবলীগকে এগিয়ে নেওয়ার জন্য সবসময় নেতাকর্মীদের দিক নির্দেশনা দিয়ে থাকেন এবং সব সময় অসহায় দুস্থ্য মানুষকে সহযোগীতা করে থাকেন।

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহব্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল বলেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাই করোনা ভাইরাস শুরু হওয়ার পরে কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। যা দেখে আমি অনুপ্রাণিত হয়ে আমার এলাকার কর্মহীন মানুষের পাশে দাড়াই। পরবর্তীতে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক ৫৭টি ওয়ার্ডেই ১১ সদস্য বিশিষ্ট ত্রাণ বিতরন কমিটি গঠন করি। কর্মহীণ মানুষের হাতে উপহার সামগ্রী পৌছে দেই। ধান কাটার মৌসুমে কৃষি শ্রমিকের সংকট দেখা দিলে আমরা ধান কেটে মাড়াই করে কৃষকের বাড়ী পৌছে দেই।

গত মাহে রমজানে অসহায় মানুষের জন্য মাস ব্যাপী ইফতারের আয়োজন করি। শারিরীক প্রতিবন্ধিদের হুইল চেয়ার বিতরন করি। যা অব্যহত রয়েছে। মহানগর থানা এবং ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দ এই মহামারী কালীন সময়ে মানুষের পাশে দাড়িয়ে মানবতার শ্রেষ্ঠ উদাহরণ সৃষ্টি করেছে। আজকের যুবলীগ মানবিক যুবলীগে পরিণত হয়েছে।

বিগত দিনের মতো আগামী দিনগুলোতে যুবক ভাইদের যুবলীগের পতাকা তলে সংগঠিত করে সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে এবং পরশ ভাই ও নিখিল ভাইয়ের নির্দেশনায় আমরা মানবিক কাজ অব্যহত রাখব ।

 

সিএনএ নিউজ/নাহা