লতা হারবাল গ্রুপ অফ কোম্পানি লিঃ এর চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময়

আপডেটঃ ৯:০৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২৫, ২০২০

জহিরুল আলম লিটন,(গাজীপুর) : গাজীপুর মহানগর এর পূবাইলে অবস্থিত লতা হারবাল গ্রুপ অব কোম্পানি লিঃ এর চেয়ারম্যান,দানবীর,শিক্ষা অনুরাগী আইউব আলী ফাহিমের ৫১তম জন্মদিন উপলক্ষে এক দোয়া,বিশেষ মোনাজাত ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আজ শুক্রবার দুপুরে মাঝুখান এলাকায় লতা হারবাল গ্রুপ অব কোম্পানি লিঃ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সমাজের বিভিন্ন শ্রেণী পেশা ও রাজনৈতিক নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

জন্মদিনের শুভেচ্ছা জানান,  ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ,৩৯ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর আলম মৃধা,৪১নংওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া ।

অনুষ্ঠানে যোগ দেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য মোঃ রাজিবুল হাসান রাজীব,আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন মোল্লা, আওয়ামী লীগ নেতা ও শিক্ষা অনুরাগী ফজলুল হক মাষ্টার শুভেচ্ছা বিনিময় শেষে সকলে লতা হারবাল কোম্পানির চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম সাহেবের ভবিষ্যৎ সাফল্য কামনা করে দোয়া শেষে অসহায়, এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয় ।

এ সময় আরো  উপস্থিত ছিলেন সিএন এ নিউজের প্রধান সম্পাদক লুৎফুজ্জামান লিটন, দৈনিক সংবাদ মোহনা স্টাফ রিপোর্টার জহিরুল আলম লিটন,প্রতিদিনের সংবাদের নগর প্রতিবেদক নাঈমুল হাসান,ঢাকার ডাক পত্রিকার গাজীপুর দক্ষিণ প্রতিনিধি রাজিব হোসেন,বাংলা টিভির টঙ্গী প্রতিনিধি তাওহিদুল কবির প্রমূখ।

 

সিএনএ নিউজ/নাহা