অভিনেতা আব্দুল কাদেরকে দেশে ফিরিয়ে আনা হয়েছে

আপডেটঃ ৭:৪২ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০২০

বিনোদন ডেস্ক : ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতে চিকিৎসাধীন অভিনেতা আব্দুল কাদেরের শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে দেশে ফিরিয়ে আনা হয়েছে ।
কেমোথেরাপি দেয়ার অবস্থা না থাকায় গুণী এই অভিনেতাকে দেশে ফিরিয়ে আনা হয় ।
নন্দিত নির্মাতা হুমায়ুন আহমেদসহ জনপ্রিয় অনেক নির্মাতার নাটকে অভিনয় করা শিল্পী আব্দুল কাদের বেশ কিছুদিন ধরেই গুরুতর অসুস্থ ছিলেন।
গত ৮ ডিসেম্বর তাকে ভেলোরের ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষায় আব্দুল কাদেরের অগ্নাশয়ে ক্যান্সার ধরা পরে।
চিকিৎসকেরা জানিয়েছেন আব্দুল কাদেরের শরীরে হিমোগ্লোবিন কমে যাচ্ছে। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতেও ভর্তি করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।
শারীরিক অবস্থার উন্নতি না হলে তাকে কেমোথেরাপি দেয়াও সম্ভব নয়। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে আব্দুল কাদেরকে দেশে ফিরিয়ে আনার প্রস্তুতি নিচ্ছেন স্বজনেরা।
কোথাও কেউ নেই, নক্ষত্রের রাত, প্যাকেজ সংবাদের মত বহু জনপ্রিয় টেলিভিশন নাটকের পাশাপাশি ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে অভিনয় করে দীর্ঘদিন ধরে দর্শকদের বিনোদন দিয়েছেন গুণী শিল্পী আব্দুল কাদের। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।