কলারোয়ার কেঁড়াগাছি ফুটবল টুর্নামেন্টে এসপি কিং চ্যাম্পিয়ন

আপডেটঃ ৭:৪০ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০২০

কলারোয়া(সাতক্ষীর) সংবাদদাতা: কলারোয়ার কেঁড়াগাছি ফুটবল মাঠে ’শেখ রাসেল স্মৃতি’ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে এসপি কিং চ্যাম্পিয়ন হয়েছে।
 শনিবার (১৯ ডিসেম্বর) বিকালে কেঁড়াগাছি স্কুল মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় কেঁড়াগাছি ইয়ং স্টার ফুটবল একাদশকে টাইব্রেকারে ৫-৪ গোলে পরাজিত করে কলারোয়া এসপি কিং ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়।
খেলাটি পরিচালনা করেন নাসিরউদ্দীন,মাসউদ পারভেজ মিলন ও মোশারাফ হোসেন। কেঁড়াগাছি সোনামাটি যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন,কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, স্থানীয় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ভু্েটা লাল গাইন, সনাতন ধর্মীয় নেতা সিদ্ধেশ্বর চক্রবর্তী, সহ-অধ্যাপক কার্ত্তীক চন্দ্র মিত্র, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আশিকুর রহমান মুন্না, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রুহুল কুদ্দুছ, রেফারি ও ক্রীড়া সাংবাদিক মিয়া ফারুক হোসেন স্বপন, খেলা আয়োজক কমিটির সভাপতি ইউপি সদস্য মহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোসলেম আলী হাজরা, অবসরপ্রাপ্ত শিক্ষক আতিয়ার রহমান, সাবেক ইউপি সদস্য মুনছুর আলীসহ শত-শত ফুটবলপ্রেমী দর্শকবৃন্দ। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ৪০ হাজার ও রানার্স আপ দলকে ২৫ হাজার টাকায় পুরস্কৃত করা হয়েছে বলে জানা যায়।