ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনী প্রচারণায় তুঙ্গে খলিলুর রহমান

আপডেটঃ ৬:১৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০২, ২০২০

সিএনএ প্রতিবেদক:  পৌর কাউন্সিলর পদে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ের পর এবার খলিলুর রহমান মেয়র পদে নির্বাচনের জন্য প্রচার চালাচ্ছেন। নৌকা প্রতীকে মেয়র প্রার্থী হতে চান তিনি। নির্বাচিত হতে পারলে দুর্নীতিমুক্ত আধুনিক ফরিদগঞ্জ পৌরসভা গড়ার ইচ্ছা তার।

জানা গেছে, খলিলুর রহমানের বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য। তার ছেলে হারুনুর রশিদ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আরেক ছেলে আবদুল মমিন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য। প্রবাসী ছেলে মো. শরীফ আওয়ামী লীগের গ্রিস শাখার সাংগঠনিক সম্পাদক, অপর ছেলে বিল্লাল হোসেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ছিলেন। খলিলুর রহমান বলেন, বিগত পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর প্যানেল মেয়র-১ হিসেবে দায়িত্ব লাভ করি। ফলে পৌরবাসী ও পৌরসভার উন্নয়নের জন্য কি কি করা যায় এ ধরনের একটি ম্যাপ আমার মাথায় এসেছে। এর বাস্তবায়ন করতে হলে মেয়র হিসেবে আমাকে কাজ করতে হবে। সেই লক্ষ্যকে সামনে রেখে আমি নির্বাচনী মাঠে নেমেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া আওয়ামী পরিবারের সন্তান আমি। তাই আমি আগামী নির্বাচনে অবশ্যই দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আশা করছি প্রধানমন্ত্রী আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি পৌরসভার সব দুর্নীতি উপড়ে ফেলব। একই সঙ্গে আধুনিক পৌরসভা গড়তে নিরলস কাজ করে যাব।

প্রধানমন্ত্রীর গ্রাম হবে শহর এই প্রকল্পের বাস্তব রূপ দেব ফরিদগঞ্জ পৌরসভায়। একই সঙ্গে ফরিদগঞ্জ থেকে নির্বাচিত বর্তমান সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের নেতৃত্বে পুরো ফরিদগঞ্জ উপজেলায় উন্নয়নের যে জোয়ার বইছে, তার সহযাত্রী হিসেবে পৌরসভাকে এগিয়ে নিতে চাই।

 

সিএনএ নিউজ/নাহা