টঙ্গীতে সেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন

আপডেটঃ ২:২৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০২, ২০২০

টঙ্গী(গাজীপুর)সংবাদদাতা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভেঙ্গে ফেলার হুমকিদাতা ও সংবিধান অবমাননাকারীদের গ্রেফতার এবং জামাত-হেফাজতের ধর্মব্যবসায়ী ইসলাম শাসনতন্ত্র আন্দোলনের রাজনীতি নিষিদ্ধ করার দাবিতে মানব বন্ধন করেছে গাজীপুর মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা।

বুধবার দুপুরে টঙ্গীর চেরাগ আলী এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

সেচ্ছা সেবকলীগ আয়োজিত বিক্ষোভ ও মানব বন্ধনে নেতা কর্মীরা বলেন,স্বাধীন বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠার পায়তারা করছে। তারা জাতির পিতার ভাষ্কর্য উপড়ে ফেলার মতো স্পর্ধা দেখাচ্ছে। বঙ্গবন্ধুর একজন সৈনিক ‘‘বেঁচে থাকতে সাম্প্রদায়িক অপশক্তিকে এদেশে বেড়ে উঠতে দেওয়া হবে না। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির দাতভাঙ্গা জবাব দেয়া হবে। স্বাধীনতার বিরোধীতাকারী জঙ্গিবাদ ও মৌলবাদিরা আজ ভাস্কর্যের বিরোধীতার নামে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এগিয়ে চলা বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করার ষড়যন্ত্র করছে।

নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বের হওয়া মিছিল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে মানব বন্ধন শেষে টঙ্গীর আ.লীগের দলিয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মহানগর সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের নেতৃত্বে মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন,থানা সেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার বশির,শফিকুর ইসলাম স্বপন,শিবলু প্রমূখ।

 

সিএনএ নিউজ/নাহা