নরসিংদীতে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন

আপডেটঃ ৯:৪৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০২০

এম.এ. সালাম রানা, নরসিংদী :নরসিংদী জেলা পরিষদ সদস্য তৌহিদা সরকার রুনার উদ্যোগে অসহায়, কর্মহীন দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। মুজিব শতবর্ষকে স্মরণীয় করে রাখতে মঙ্গলবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার মোট ১৪ জন অসহায় নারীর মাঝে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে জেলা পরিষদ সদস্য তৌহিদ সরকার রুনার নির্বাচনী এলাকার উন্নয়ন কাজের বরাদ্দকৃত অর্থ থেকে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া।

নরসিংদী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ারুল নাসের’র সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য ও নরসিংদী জেলা যুব মহিলা লীগের সভাপতি তৌহিদা সরকার রুনা। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মেরাজ মাহমুদ, ইসরাত জাহান তামান্না, উম্মে কুলসুম খাতুন, সদস্য মোছা: রাহেলা বেগম, নাজমা আক্তার, একান্ত সচিব মো: খোরশেদ আলম ও কোষাদক্ষ নোমান মিয়া প্রমুখ।

তৌহিদা সরকার রুনা জানান, ঘরে ঘরে নারী উদ্যোক্তা ও নারীদের কর্মসংস্থানে জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার ১৪ জন অসহায় ও দু:স্থ মহিলাদেরকে আত্মকর্মসংস্থানের জন্য ১৫ দিনের প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন বিতরণ করা হয়।

 

সিএনএ নিউজ/জামান