বিচ্ছেদের পর ফারিয়ার স্বাধীনতা দিবস!

আপডেটঃ ১:১০ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০২০

বিনোদন  ডেস্ক: টিভি পর্দার পরিচিত অভিনেত্রী শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ হয়েছে। হারুণ অর রশীদ অপুর সঙ্গে তিনি সম্প্রতি দাম্পত্য জীবনের ইতি টানেন। এক বছর নয় মাসের বিবাহ জীবন শেষে তারা এখন আবার সিঙ্গেল পরিচয়ে ফিরে এলেন।

এদিকে শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদের খবরে নেট দুনিয়ায় নানা রকমের প্রতিক্রিয়া, মন্তব্য দেখা যাচ্ছে। তার ভক্তরা যেমন তাকে সান্ত্বনা দিচ্ছেন, আবার নিন্দুকেরা করছেন সমালোচনা। এসব প্রতিক্রিয়া থেকে দূরে থাকার জন্য ফারিয়া তার ফেসবুক অ্যাকাউন্ট ডিএক্টিভেট করে দিয়েছেন।

তবে চালু রয়েছে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সেখানে ঢুঁ মেরে দেখা গেলো, তিনি ফারিয়া আছেন নিজের গতিতে, নিজের ছন্দে। বন্ধু ও সঙ্গীত তারকা ইমরান এবং অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ফারিয়া। দিয়েছেন নিজের সিঙ্গেল ছবিও।

সেই পোস্টে ফারিয়া লিখেছেন, যাতে তোমরা আমায় শুভেচ্ছা জানিয়ে বলতে পারো- ‘শুভ স্বাধীনতা দিবস ফারিয়া’।

শবনম ফারিয়ার পোস্ট থেকে বিষয়টি পরিষ্কার যে, তিনি এখন স্বাধীন। বিচ্ছেদের পর এই স্বাধীনতাকে তিনি উপভোগ করছেন, অনুভব করছেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শবনম ফারিয়া ও অপু। এরপর তাদের সংসার ভালোই চলছিল। তবে চলতি বছরের প্রথম দিক থেকেই তারা আলাদা থাকা শুরু করেন। অবশেষে এই নভেম্বরে এসে পুরোপুরিভাবে আলাদা হয়ে গেলেন তারা।