বৈধ কমিটি বাতিল করার প্রতিবাদে টঙ্গীতে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ॥ বিক্ষোভ মিছিল

আপডেটঃ ৭:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ২৭, ২০২০

সি এন এ প্রতিবেদক: গাজীপুরের টঙ্গী স্টেশনরোড এলাকায় গতকাল শুক্রবার সকালে থানা জাতীয় পার্টির বৈধ কমিটি বাতিল করার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে পূর্ব ও পশ্চিম থানা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে টঙ্গী-কালীগঞ্জ সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণস্থান প্রদক্ষিণ করে।
টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য শরিফুল ইসলাম শরিফ, ফারুকুল ইসলাম প্রধান, গাজীপুর মহানগর জাতীয় পার্টির মহিলা বিষয়ক সম্পাদক লাবনী আক্তার, জাতীয় পার্টি গাজীপুর মেট্রো থানার সভাপতি ইসমাইল হোসেন। এতে আরও উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির সহ-সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক আশরাফুল শিকদার সবুজ, পশ্চিম থানার সভাপতি এমরান হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল করিম, জাহিদুজ্জামান জাহিদ, সোহাগ আহমেদ টিপু,আরিফুল ইসলাম, জালাল উদ্দিন সরকার, আলী হোসেন, মো: হারেস, জাকির হোসেন, মনছুর আলী, কেএম সুলায়মান প্রমুখ।
বক্তারা বলেন, গত দুই মাস আগে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানায় পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়। কিন্তু গাজীপুর মহানগর আহ্বায়ক কমিটি কারো সাথে পরামর্শ না করেই আমাদের পূর্ণাঙ্গ কমিটি বাতিল করে মনগড়া কমিটি দিয়েছে। এছাড়াও সাবেক শিক্ষা-স্বাস্থ্য সচিব ও ভুয়া মুক্তিযোদ্ধা এমএম নিয়াজ উদ্দিনের অবৈধ সম্পদের দুদকের মাধ্যমে তদন্ত করা হোক। এমএম নিয়াজ উদ্দিন গাজীপুরের জাতীয়পার্টিতে নি:শেষ করার জন্য কাজ করে যাচ্ছে।

 

সি এন এ নিউজ/জামান