টঙ্গীতে সন্ত্রাসী হামলা আহত ৪

আপডেটঃ ৫:১৮ অপরাহ্ণ | নভেম্বর ১৭, ২০২০

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে দূর্বৃত্তদের হামলায় চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে মিলগেইট নামা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি, সিরু মিয়া,পারভেজ পাঠাওয়ারী ও টুম্পা। আহতদের উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ জেনারেল হাসপাতাতে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার এসআই হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, ছাত্রলীগনেতা সানির কাছে পাওনা টাকা সংক্রান্ত ঘটনায় বেশ কিছুদিন যাবৎ বিরোধ চলছিলো স্থানীয় নেতা বদিউজ্জামান বদীর লোকজনের সাঙ্গে। মঙ্গলবার সকালে স্থানীয় কাউন্সিলরের অফিসে উভয়পক্ষের মধ্যস্থতায় মিমাংসার কথা ছিলো। এ সময় ছাত্রলীগ নেতা সানি কাউন্সিলর এর অফিসে উপস্থিত না হওয়ায় বদি ও তাঁর েেলাকজন ক্ষিপ্ত হয়ে সানির বাড়িতে হামলা চালিয়ে চারজন পিটিয়ে আহত করে।

অভিযুক্ত বদিউজ্জামান বদির সাথে যোগাযোগ করলে তাঁর নেতৃত্বে হামলার বিষয়টি অস্বিকার করেন এবং ঘটনার সময় তিনি ছিলেন না বলে দাবি করেন।

টঙ্গী পশ্চিম থানার (ওসি) এমদাদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,আহতরা থানায় এসে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সিএনএ নিউজ/নাহা