‘কঠিন’ পদক্ষেপ নিলেন শ্রাবন্তী

আপডেটঃ ২:০৫ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২০

বিনোদন ডেস্ক: ওপার বাংলার সুপারহিট অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসারও নাকি ভাঙতে বসেছে। দুর্গাপূজার আমেজ কাটতে না কাটতেই স্বামী রোশন সিংহের সঙ্গে তার সম্পর্ক ভাঙার গুঞ্জনে সরগরম টলিউডপাড়া। যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন শ্রাবন্তী এবং রোশন দুজনেই।

এদিকে শ্রাবন্তী-রোশনের আলাদা হয়ে যাওয়ার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় রটতে থাকে নানা কথা। এমনকি অভিনেত্রীকে নিয়ে অশালীন মন্তব্যও করেন নেটিজেনদের একাংশ। তার দিকে ধেয়ে আসে কুরুচিকর মিম ও ট্রোলের বন্যা।

এই ঘটনার পরই নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। এখন আর কেউ চাইলেই তার কোনো ছবি বা স্ট্যাটাসে কমেন্ট করতে পারবে না। তবে কি কটূক্তি থেকে নিস্তার পেতেই নায়িকার এমন কঠিন পদক্ষেপ? এখনো মেলেনি সেই প্রশ্নের উত্তর।

তবে শ্রাবন্তীর ইনস্টাগ্রামে চোখ রাখলে এখনো স্বামী রোশনের সঙ্গে তোলা গুটিকয়েক ছবি চোখে পড়ছে। এছাড়া নায়িকার নামের পাশেও জ্বলজ্বল করছে রোশনের ‘সিংহ’ পদবী। যদিও একে অপরকে আনফলো করে রেখেছেন তারা। যা কিনা তাদের মধ্যকার দূরত্ব বাড়ারই ইঙ্গিত দেয়।

সংসার ভাঙার গুঞ্জনের মাঝেও কাজ নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। একটি ফিটনেস জিম খুলেছেন তিনি। নাম ‘ফিটনেস এম্পায়ার’। অভিনয়ের পাশাপাশি স্বাভাবিক ভাবেই নতুন এই কাজ ব্যস্ত রেখেছে তাকে। এই ব্যস্ততার মাঝে ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের চর্চাকে মোটেই তোয়াক্কা করছেন না নায়িকা।