এএসপি আনিসুলের মৃত্যু: গ্রেপ্তার ১০ জনের রিমান্ড চাইবে পুলিশ

আপডেটঃ ১:৪৯ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০২০

সি এন এ নিউজ,ডেস্ক:রাজধানীর আদাবরের মাইন্ড এইড হাসপাতালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিমকে মারধরে হত্যার ঘটনায় যে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে তাদের সবার রিমান্ড চাইবে পুলিশ। গতরাতের বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন অর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এএসপি আনিসুল করিমকে হত্যার ঘটনায় যে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে প্রাথমিকভাবে তারা হত্যার দায় স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের দশ দিন করে রিমান্ড চাওয়া হবে। এছাড়া এই ঘটনার সঙ্গে যারা যারা জড়িত ছিল তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে।

সোমবার মাইন্ড এইড হাসপাতালে বরিশাল মহানগর পুলিশে দায়িত্ব পালন করে আসা আনিসুলকে পিটিয়ে হত্যার দাবি করেন স্বজনরা। হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল, উচ্ছৃঙ্খল আচরণ করায় কর্মচারীরা তাকে শান্ত করার চেষ্টা করছিলেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তা নিয়ে ব্যাপক সমালোচনা চলছে।

ঘটনার পর গতরাতেই প্রথমে ছয়জনকে আটক করে পুলিশ। পরে একে একে আরও চারজনকে আটক করা হয়।

পুলিশ কর্মকর্তা আনিসুলের মৃত্যুর ঘটনায় মঙ্গলবার সকালে রাজধানীর আদাবর থানায় একটি হত্যা মামলা করা হয়। পুলিশ বাদী হয়ে হত্যা মামলাটি করে।