টঙ্গীতে ভাতিজির সম্পত্তি জবর দখলের অপচেষ্টা

আপডেটঃ ৯:০২ অপরাহ্ণ | অক্টোবর ২৯, ২০২০

টঙ্গী(গাজীপুর)সংবাদদাতা : গাজীপুরের টঙ্গী বাজারে প্রভাবশালী দুই চাচার বিরুদ্ধে আপন ভাতিজির সম্পত্তি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে স্থানীয় আনারকলি রোডে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভূক্তভোগী ছন্দা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন এলাকাবাসী আসাদুজ্জামান, আতিকুর রহমান, বিথী আক্তার, সুমি আক্তার, বেবী আক্তার, ঝুমা রানী দাস প্রমুখ।

ভূক্তভোগী ছন্দা আক্তার জানান, আমার বাবা আলীবুদ্দিন খান পৈত্রিকসূত্রে মালিক হয়ে আনারকলি রোডের আরএস-১৬৮ দাগে সোয়া ৬শতাংশ জমিতে দোকানপাট তৈরি করে ভাড়া দিয়ে সংসার চালাতেন। বাবা মারা যাবার আগেই আমরা দুই বোন ও আমার ভাইয়ের মেয়ের নামে হিস্যা অনুয়াযী সম্পত্তি দলিল করে দখল বুঝিয়ে দিয়ে গেছেন। আমার দোকানপাট থেকে গত এক বছর যাবত নিয়মিত ভাড়া উঠিয়ে আমার সংসার চালাচ্ছি। গত পহেলা অক্টোবর হঠাৎ করে আমার বাবা মারা যান। বাবা মারা যাবার পর থেকেই আমার দুই প্রভাবশালী চাচা আলী আমজাদ খান ও আলী আসাদ খান ওই সম্পত্তি জবর দখলের অপচেষ্টা চালিয়ে আসছেন এবং দোকানের ভাড়াটিয়াদের ভাড়া দিতে নিষেধ করেছেন। দোকানে ভাড়া তুলতে গেলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করছেন। আমার সম্পত্তি গ্রাস করার জন্য তারা জাল-জালিয়াতির আশ্রয় নিয়ে বিভিন্ন অকার্যকর ও ভূয়া দলিল তৈরি করছেন।

যোগাযোগ করা হলে অভিযুক্ত আলী আমজাদ খান বলেন, আমরা কারো সম্পত্তি জবর দখল করি নাই। আমার ভাই মৃত আলীবুদ্দিন খানের দুই মেয়ে ছন্দা আক্তার এবং নূর জাহান বেগম কল্পনা এবং তার মৃত ছেলে বাবু খানের সোয়াদ নামে এক মেয়ে রয়েছে কিন্তু কল্পনা ও সোয়াদকে বঞ্চিত করে ছন্দা প্রতারণার মাধ্যমে সব সম্পত্তি একা ভোগ করতে চায়। তাই তাদের ওয়ারিশগণের মধ্যে সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত ভাড়াটিয়াদের দোকান ভাড়া দিতে নিষেধ করেছি।

 

সিএনএ নিউজ/নাহা