খন্জনমারা প্রাথমিক বিদ্যালয়ে খেলনা সামগ্রি অনুদান

আপডেটঃ ৩:৩০ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০২০

মোস্তফিজুর রহমান তারা,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:  কুড়ি[গ্রামের রৌমারী উপজেলাধীন বন্দবেড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিশুদের বিনোদনের জন্য খেলার সামগ্রী স্কুল মাঠে স্থাপন করা হয়েছে। ২০১৯-২০ অর্থবছরে রৌমারীতে উপজেলা শিক্ষা অফিসের মাধ্যমে সরকারী অনুদানে ১০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১লাখ ৫০ হাজার টাকা করে খেলার সামগ্রী ক্রয়ের জন্য বরাদ্দ দেওয়া হয়।

সরেজমিনে খন্জনমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে দেখা যায়, ওই স্কুল মাঠে সারিসারি বসানো খেলনা সামগ্রীতে কোমলমতির ছাত্রছাত্রিরা মনের আনন্দে খেলায় মেতে উঠেছে।
এসময় শারমিন, রাকিব, শোভা ও অতিকাকে খেলার সামগ্রী পেয়ে কেমন লাগছে জানতে চাইলে, খুশিতে বলেন, আমাদের স্কলে কখনো এমন সুন্দর খেলাধুলার জন্য খেলার জিনিষ দেখিনি। এমন খেলার জিনিষ পেয়ে আমরা খুব খুশি হয়েছি। পড়াশুনার ফাকে অবসর সময়ে আমাদের আন্দময় সময় কাটবে। এব্যাপারে খন্জনমারা সারকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির আলম বলেন, আমার স্কুলে খেলার সামগ্রী দেওয়ায় স্কুলের সকল ছাত্রছাত্রীদের মাঝে উৎফুল্যতা বিরাজ করছে। স্কুলে কোমলমতি ছেলেমেয়েদের বিনোদনের ব্যাবস্থা না থাকলে এক ঘেয়েমি লাগে ও শৃংখোলা বজায় থাকেনা। তাই সরকারী এমন সহায়তা কোমলমতি ছেলেমেয়েদের প্রশান্তি যোগাবে।

 

সিএনএ নিউজ/নাহা