৬০০ শিক্ষার্থীকে বৃত্তি দেবে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট

আপডেটঃ ২:০৮ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০২০

সি এন এ প্রতিবেদক:এইচএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং উচ্চশিক্ষায় অধ্যয়নরত বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং পরবর্তী প্রজন্মকে বঙ্গবন্ধু ছাত্রবৃত্তি দিতে অনলাইনে আবেদন আহ্বান করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট। অষ্টম পর্যায়ে ২০১৯ সালের জন্য বৃত্তির সংখ্যা ৬০০। আগামী ৩১ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

বৃহস্পতিবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের কল্যাণ বিভাগ থেকে পরিচালক (কল্যাণ) সাইদ মাহমুদ বেলাল হায়দার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং উচ্চশিক্ষায় অধ্যয়নরত বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং পরবর্তী প্রজন্মদের বঙ্গবন্ধু ছাত্রবৃত্তি প্রদানকল্পে অনলাইনে আবেদন

আহ্বান করা যাচ্ছে। অষ্টম পর্যায়ে ২০১৯ সালের জন্য বৃত্তির সংখ্যা ৬০০।

এছাড়াও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট থেকে প্রার্থীরা অনলাইনের মাধ্যমে এই আবেদনপত্র পাঠাতে পারবেন। ট্রাস্টের ওয়েবসাইটে (www.bffwt.gov.bd) এ বিষয়ে বিস্তারিত তথ্য ও শর্তাবলি উল্লেখ আছে। ওয়েবসাইটের অভ্যন্তরীণ ই-সেবা থেকে বঙ্গবন্ধু ছাত্রবৃত্তির আবেদন করা যাবে। আগামী ৩১ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

তাছাড়া কর্তৃপক্ষ যেকোনো সময় এ বিজ্ঞপ্তি বাতিল, পরিবর্তন বা পরিবর্ধনের ক্ষমতা সংরক্ষণ করে বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।