কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে সবচেয়ে সুখের

আপডেটঃ ১০:৫১ পূর্বাহ্ণ | অক্টোবর ২২, ২০২০

লাইফস্টাইল ডেস্ক:মানুষের রাশিফল অনুযায়ী তার চারিত্রিক বৈশিষ্ট্য প্রকাশ পায়। এক এক রাশির এক এক বৈশিষ্ট্য। তাই রাশি অনুযায়ী জাতক-জাতিকা নির্বাচন করলে বিবাহিত জীবন সুখের হওয়ার সম্ভবনা রয়েছে। কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হলে সংসার সুখের হয় চলুন তা জেনে নিই।

মীন

এই রাশির জাতক-জাতিকাদের কখনও কখনও বোঝা খুব মুশকিল হয়ে যায়। তারা খুব আবেগপ্রবণ, পর্যবেক্ষণশীল, সংবেদনশীল হন। মীন রাশির ব্যক্তিরা খুব সৃষ্টিশীল মানুষ হন। তারা সবসময় কোনও না কোনও কাজে ব্যস্ত থাকেন। তাই এই রাশির জন্য সঠিক রাশি হল মকর এবং কর্কট।

কুম্ভ

এই রাশির জাতক-জাতিকারা কোনো একটি বিষয়ে বহুক্ষণ আটকে থাকা পছন্দ করেন না। এরা উন্নতি করতে পছন্দ করেন। এরা সৃষ্টিশীল হন। কুম্ভ রাশির ব্যক্তিরা স্বাধীনতা পছন্দ করেন। তাই এদের জন্য উপযুক্ত রাশি হল মিথুন এবং সিংহ।

মকর

মকর রাশি জাত ব্যক্তিরা জীবনকে উপভোগ করতে খুব ভালোবাসেন। এই রাশির উপযুক্ত হল কন্যা এবং মীন রাশি।

ধনু

এরা খুব অ্যাডভেঞ্চার পছন্দ করেন। বিশ্বের বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসেন। এরা স্বাধীনতা চান। তাই এদের জন্য উপযুক্ত রাশি হল কুম্ভ এবং মেষ রাশি।

বৃশ্চিক

এরা জীবনে চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। তার জন্য বৃশ্চিক রাশির ব্যক্তিদের কপালে কখনও কখনও দুর্নামও জোটে। সিংহ এবং মকর এই রাশির জন্য উপযুক্ত।

তুলা

এরা সবসময় ব্যালেন্স করে চলতে পারেন। সবার সঙ্গে মানিয়ে নিতে পারেন। এদের জন্য উপযুক্ত রাশি হল সিংহ এবং ধনু।

কন্যা

এরা খুবই বিনয়ী হন। এদের মানিয়ে নেওায়র ক্ষমতাও দারুন। এরা নিজেদের সমস্যা অন্য কারওকে বলতে পারেন না। মকর এবং তুলা রাশির ব্যক্তিরা এদের জন্য উপযুক্ত।