ময়লার বালতিতে পড়ে ছিল শিশুটির লাশ

আপডেটঃ ২:১৯ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০২০

সি এন এ প্রতিবেদক:রাজধানীর হাজারীবাগের ব্যস্ত সড়ক। কর্মমুখী মানুষ যে যার মতো ছুটছে তাদের গন্তব্যে। কারও দিকে অন্য কারও খেয়াল নেই। হঠাৎ কয়েকজনের চোখ পড়ে একটি বাসার সামনে রাখা বালতিতে। যা দেখে তাদের চক্ষু চড়কগাছ! বালতিটির মধ্যে উল্টো হয়ে পড়ে আছে একটি শিশু। তাকে উদ্ধার করা হলেও শিশুটির দেহে ছিল না প্রাণ। নিথর পড়ে থাকা আনুমানিক দেড় বছর বয়সী শিশুটি কার, তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা করছে হাজারীবাগ থানা পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হাজারীবাগ থানার ৫৩ এনায়েতগঞ্জ লেনের একটি বাসার সামনে রাখা ময়লার বালতি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

বালতিতে পড়ে শিশুটির মৃত্যু হয়েছে, না মারার পর শিশুটিকে এখানে ফেলে রেখে গেছে কেউ বিষয়টি বলতে পারছে না।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে হাজারীবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজিদ রহমান জানান, হাজারীবাগ থানার ৫৩ এনায়েতগঞ্জ লেনের একটি বাসার সামনে রাখা ময়লার বালতিতে একটি শিশুর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

ওসি আরও বলেন, শিশুটির বয়স আনুমানিক দেড় বছর হবে। তার নাম বা পরিবারের পরিচয় আমরা এখনো জানতে পারেনি। তবে পরিচয় শনাক্তে আশপাশের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক কাজ শেষে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।