মদনে একদিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

আপডেটঃ ৫:০৭ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০২০

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে তামীম (৫) নামের এক শিশু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। বুধবার উপজেলার শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতুর নীচ থেকে তার মৃত দেহ ভাসমান অবস্থায় উদ্ধার করে। মঙ্গলবার বিকাল আনুমানিক ২.৩০ ঘটিকার সময় বাড়ির পেছনের মগড়া নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। সে পৌর সদরের ইমদাদপুর গ্রামের মৃত ওয়াদুদ মিয়ার ছেলে ও মদন বাজার দারুল হাফিয়া মডেল মাদ্রাসার প্লে বিভাগের ছাত্র।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, গত মঙ্গলবার শিশুটি নদীতে গোসল করতে গিয়ে পানিতে পড়ে যায়। ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবরী ইউনিট ও মদন ফায়ার সার্ভিসের ইউনিটের সদস্যরা খোঁজাখুজি করে তার লাশের সন্ধান পায়নি। বুধবার ভোরে খবর পেয়েছি এলাকাবাসী ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল জামাল জানান,শিশুটি গতকাল মঙ্গলবার নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছিল। সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুজির পর লাশ পায়নি। বুধবার ভোরে তার লাশ এলাকাবাসী পেয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হবে।