ব্রেকিং নিউজঃ

জমির জন্য বৃদ্ধ মুক্তিযোদ্ধা পিতাকে কুপিয়েছে তিন সন্তান

আপডেটঃ ৬:১৩ অপরাহ্ণ | জুন ২৬, ২০২০

নেত্রকোনা প্রতিনিধি: জেলার বারহাট্টার উপজেলার ছালিপুর গ্রামে বৃদ্ধ মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ সাদির উদ্দিনকে জমির জন্য কুপিয়েছে তিন সন্তান। বুধবার সন্ধ্যায় তার তিন পুত্ররা জমির লোভে হত্যার উদ্দেশ্যে মুক্তিযোদ্ধা পিতাকে কুপিয়ে মারাত্নকভাবে আহত করেছে। জরুরি অবস্থায় সাদির উদ্দিনকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুক্তিযোদ্ধা সাদির উদ্দিনের আগের স্ত্রী মারা যাওয়ায় তিনি দ্বিতীয় বিয়ে করেন। তার দু’পক্ষের চার ছেলে। সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে সাদির উদ্দিনের ছেলেদের বিরোধ চলছিল। জমি লিখে দেওয়ার জন্য প্রায়ই ছেলেরা বাবাকে নানাভাবে নির্যাতন করত। এ জন্য জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার সাদির উদ্দিন বারহাট্টা থানায় ছেলে নান্নু মিয়া, জুলফিকার আলী, জনি ওরফে কদম আলীর বিরুদ্ধে মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে রাতে বাড়ি ফেরার পর তিনপুত্র জনি , জুলফিকার আলী ও নান্নু মিয়া সাদির উদ্দিনকে এলোপাতারি দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এব্যাপারে বারহাট্টা থানায় তিনপুত্র জনি , জুলফিকার আলী ও নান্নু মিয়ার নামে মামলা দায়ের করা হয়েছে।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন তিন সন্তানের নামে থানায় মামলা হয়েছে , তাদেরকে গ্রেফতারের চেষ্ঠা চলছে ।