মুরাদনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আপডেটঃ ১০:১৬ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃকুমিল্লা মুরাদনগর উপজেলায় ঘোড়াশাল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
ঘোড়াশাল সমাজ কল্যান সংঘের আয়োজনে শুক্রবার বিকালে উপজেলা সদর ইউনিয়নের ঘোড়াশাল খেলার মাঠে টান টান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিনের সভাপতিত্বে ও কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার রাসেদুল আল আমিন ও দেলোয়ার হোসেনের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র সাবেক ডি,ডি,জি ড. ফোরকান উদ্দিন, জনতা ব্যাংক কুমিল্লা ডিভিশনাল অফিসের জিএম মোবারক হোসেন, ডাঃ ফারুক আহম্মেদ ও ব্যাংকার সফিউল্লাহ ভূইয়া।
অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, জাহাপুর ইউপি চেয়ারম্যান কেএম সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহাম্মেদ নাহিদ, ঘোড়াশাল সমাজ কল্যান সংঘের সভাপতি প্রভাষক মাহমুদুল হাসান, সহ-সভাপতি একেএম ওমর ফারুক, সাধারন সম্পাদক কামরুজ্জাম, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহাবউদ্দিন, মহিবুল হক, মনির হোসেন প্রমুখ।
প্রায় বিশ হাজার দর্শকের উপস্থিতিতে টান টান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় দুলালপুর ফুটবল একাদশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাখরাবাদ কিংস্ ইলেভেন।
গত মাসের ১৮ আগষ্ট শুরু হওয়া এই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ১৬টি দল অংশ গ্রহন করে।