কুমিল্লা-৩ আসনে আ’লীগের মনোনয়ন পেলেন ইউসুফ আবদুল্লাহ হারুন

আপডেটঃ ১১:২৫ অপরাহ্ণ | নভেম্বর ২৫, ২০১৮

মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃকুমিল্লা-৩ মুরাদনগর সংসদীয় আসন, দুটি থানা ও ২২টি ইউনিয়ন নিয়ে গঠিত এই আসনে একাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।
রবিবার দুপুরে আ’লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের হাত থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
এদিকে বর্তমান সাংসদের মনোনয়ন প্রাপ্তির সংবাদে মুরাদনগর উপজেলা আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগসহ সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে মুরাদনগর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগ মননোয়ন পত্র বিতরন শুরু করলে কুমিল্লা-৩ মুরাদনগর আসনে ১৫ জন প্রার্থী নৌকার মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন তারা হলেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ), কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ সরকার, ম. রুহল আমিন, কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক আ.খ.ম গিয়াস উদ্দিন, মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ড. এহসানুল আলম সরকার কিশোর, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলার শ্রীকাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা অলিউল্লাহ পলাশ, আবুল কালাম, জাহাঙ্গীর আলম।