কলমাকান্দা থেকে ঠাকুরাকোনা সড়ক সম্প্রসারণে ৩১০কোটি টাকা একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল।

আপডেটঃ ১১:০১ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৮

মো:জাফর উল্লাহ ,কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা:নেত্রকোনার কলমাকান্দা থেকে ঠাকুরাকোনা সড়ক সম্প্রসারণে ৩১০ কোটি ৫ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে নেত্রকোনা-১ আসনের এমপি ছবি বিশ্বাসের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানিয়ে মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা পরিষদ মার্কেটের সামনে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজাদ, জেলা পরিষদ সদস্য ইদ্রিস আলী তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, ইসলাম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, বিজয় তালুকদার, কাজল দে সরকার, ইসমাইল হোসেন সিরাজী,হাসান আল মামুন ছাত্রলীগ নেতা উজ্জ্বল দেবনাথ প্রদীপ ও পল্টন আচার্য্য প্রমূখ।

বক্তারা ওই প্রকল্প অনুমোদন হওয়ায় নেত্রকোনা-১ আসনের এমপি ছবি বিশ্বাসের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হয়েছে।

উল্লেখ্য, কলমাকান্দা থেকে ঠাকুরাকোনা পর্যন্ত ২১ কিলোমিটর সড়ক সম্প্রসারণে ৩১০ কোটি ৫ লাখ টাকার প্রকল্প মঙ্গলবার একনেকের এক সভায় অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই প্রকল্পের মধ্যে রয়েছে সড়কটি ১৮ ফিট থেকে ২৪ ফিটে উন্নীতকরণ, জমি অধিগ্রহণ, ১১টি ব্রীজ নির্মান, ৫ কিলোমিটার গাইড ওয়াল নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম।