ত্রিদেশীয় সিরিজের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা

আপডেটঃ ৪:১৪ অপরাহ্ণ | জানুয়ারি ২৪, ২০১৮

ক্রীড়া ডেস্ক :ফেব্রুয়ারি মাসে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। এই সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

আইপিএলে খেলার জন্য বিশ্রাম চাওয়ায় টেস্ট অধিনায়ক জো রুটকে রাখা হয়নি স্কোয়াডে। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন সাম্প্রতিক সময়ে ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটে ভালো পারফরম্যান্স করা পেস অলরাউন্ডার স্যাম কুরান। তার ভাই টম কুরানও আছেন দলে। বেন স্টোকসকেও রাখা হয়েছে স্কোয়াডে। আদালতের রায়ের পর সিরিজ চলাকালিন দলের সঙ্গে যোগ দিতে পারেন তিনি।

২০১৫ সালে সারের হয়ে অভিষেক হয় টম কুরানের অনুজ স্যাম কুরানের। ১৯ বছর বসয়ী এই পেস অলরাউন্ডার এ পর্যন্ত ৪৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে রান করেছেন ৪৪৯টি। আর উইকেট নিয়েছেন ৪০টি। ৩৪টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচে ব্যাট হাতে রান করেছেন ১২৭৭টি। হাফ সেঞ্চুরি ১০টি। আর বল হাতে উইকেট নিয়েছেন ৮৬টি। এবার ইংল্যান্ডের হয়ে অভিষেকের অপেক্ষায় তিনি।

ত্রিদেশীয় সিরিজে ইংল্যান্ডের ১৬ সদস্যের স্কোয়াড : ইয়ান মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটরক্ষক), জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডসন, আলেক্স হেলস, ক্রিস জর্ডান, দাওয়িত মালান, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জ্যাসন রয়, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি ও মার্ক উড।