অতিথি ও স্থান এক, ব্যানার ভিন্ন বড়াইগ্রামে ফটো সেশনেই পালিত হলো দুইটি বিশেষ দিবস

আপডেটঃ ৫:০০ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৭

অমর ডি কস্তা,নাটোর প্রতিনিধি:নাটোরের বড়াইগ্রামে আধ ঘন্টার মধ্যে শুধুমাত্র ব্যানার পরিবর্তন করে ফটোসেশনের মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও বাল্যবিবাহ নিরোধ দিবস এর অনুষ্ঠান। অথচ ব্যানারের একটিতে বড় বড় অক্ষরে লেখা রয়েছে র‌্যালী ও আলোচনা সভা এবং অপরটিতে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভা। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলা চত্বরে দিবস দুইটির এই ফটো সেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান দুইটির আয়োজন করেন উপজেলা প্রশাসন সহ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় সহ জাতীয় মহিলা সংস্থা, বড়াইগ্রাম।
বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং সভাপতি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আনোয়ার পারেভজ এর বক্তব্য প্রদানের মধ্য দিয়ে শেষ করা হয় দুইটি বিশেষ দিবসের অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস সহ অন্যান্য বিশেষ অতিথিরা অনুপস্থিত ছিলেন।
দায়সারা এই দিবস পালনের বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. গোলাম রাব্বানী জানান, শুক্রবার সরকারী ছুটির দিন হওয়ায় এমনটি হয়েছে। তবে মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. রশিদা পারভিন এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজী হননি।