ঝালকাঠি বিসিকের ২ দুর্নীতিবাজকে ধরতে শহর জুড়ে পোস্টারিং, চলছে নানা গুঞ্জন

আপডেটঃ ৪:১৭ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৭

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির বিসিক শিল্পনগরী প্রতিষ্ঠায় ৪ টি ভুয়া পুকুর ভরাট দেখিয়ে সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রকৌশলী ৫২ লাখ টাকা আত্মসাত করে।

৬ জনের নাম উল্লেখ করে ২০ জুন নলছিটি থানায় মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এঘটনায় দু’প্রকৌশলীকে আটকও করে দুদক। অপর ৪ জনকে নজরদারীতে রাখা হয়েছে। ৪ জনের মধ্যে ২ জনের নাম উল্লেখ করে এবং ১ জনের ছবি ব্যাবহার করে শহর জুড়ে ব্যাপক পোস্টারিং করা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন পরিষদ ও সর্বস্তরের সচেতন নাগরিক সমাজ, ঝালকাঠি জেলা শাখা নামে পোস্টারে প্রচারণা চালায়।

পোস্টারে উল্লেখ করা হয়েছে, দুর্নীতিবাজদের বিরুদ্ধে রূখে দাড়াও বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ক্ষুধা, দরিদ্র ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের অন্তরায় দুর্নীতিবাজ লুটেরাদের হাত থেকে ঝালকাঠির গণমানুষের প্রাণের দাবি বিসিক শিল্পনগরীতে বালু ভরাটের কোটি কোটি টাকা দুর্নীতি মামলার (নং-১৭) অন্যতম আসামী নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মহান স্বাধীনতা যুদ্ধের বিরোধী রাজাকারপুত্র মুজিবুল হক আকন্দ ও প্রকল্প পরিচালক অসীম কুমার ঘোষসহ অন্যান্য আসামীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানাচ্ছি।

এব্যাপারে বিসিকের উপপরিচালক অসীম কুমার ঘোষের সাথে যোগাযোগ করা সম্ভব না হলেও নবগ্রাম ইউপি চেয়ারম্যান মুজিবুল হক আকন্দ মুঠোফোনে জানান, ইউপি চেয়ারম্যান নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষ একটি গ্রুপ আমাকে হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়েছে। এখন আমাকে জড়িয়ে বিভিন্ন কুৎসা রটিয়ে মান-সম্মান হেয় করার প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। আমিও এর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেব।

ক্যাপশনঃ- ঝালকাঠি বিসিকনগরী প্রকল্পে দুর্নীতিবাজদের গ্রেফতারের শহরে পোস্টারিং। ছবিটি শনিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে তোলা।