বড়াইগ্রামে ছাত্রলীগ নেতার বাড়ির সামনে মধ্যরাতে ৫টি ককটেল বিস্ফোরন॥ এলাকায় আতঙ্ক

আপডেটঃ ৪:০৮ অপরাহ্ণ | মে ৩১, ২০১৭

অমর ডি কস্তা, সি এন এ নিউজ,নাটোর :নাটোরের বড়াইগ্রামের চান্দাই ইউনিয়নের চান্দাই বাজার এলাকায় আমার এমপি ডট কম এর নাটোর-৪ সংসদীয় এলাকার এ্যাম্বেসেডর ও জেলা ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. গোলাম সাকলাইন শুভ এর বাড়ীর পাশে ৫টি ককটেলের বিস্ফোরন ঘটেছে। মঙ্গলবার (ক্যালেন্ডার অনুযায়ী ৩১ মে ২০১৭ বুধবার) দিবাগত মধ্যরাত দেড়টার দিকে কে বা কাহারা পর পর ৫টি ককটেল বিস্ফোরন ঘটায়। এসময় দুর্বত্তরা কয়েকটি ফাঁকা গুলি করে বলে বলেও জানা গেছে। এই ঘটনায় কেউ হতাহত বা কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। গোলাম সাকলাইন শুভ চান্দাই বাজার এলাকার মোফাজ্জল সরকারের ছেলে।
সাকলাইন শুভ জানান, মধ্যরাতে তার বাড়ি থেকে প্রায় ৪০০ গজ দূরে পাকা সড়কে পর পর ৫টি ককটেল বিস্ফোরন ঘটে। বিস্ফোরণের শব্দে এলাকার বাসিন্দাদের ঘুম ভেঙ্গে যায় এবং আতঙ্কিত হয়ে পড়ে। ৬/৭ জন যুবক বিস্ফোরণ ঘটিয়ে কয়েকটি ফাঁকা গুলি চালাতে চালাতে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা কেউ ওই যুবকদের চিহ্নিত করতে পারেনি। তিনি আরও জানান, শিবির বা কোন জঙ্গী সংগঠনের কর্মীরা তাকে ভীত সন্ত্রস্ত্র করার লক্ষে এই ঘটনা ঘটিয়েছে।
চান্দাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনিছুর রহমান খেচু জানান, রাতেই ঘটনাটি শুনেছি। তবে কারা এই ঘটনা ঘটিয়েছে তা চিহ্নিত করা যায়নি।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়া খাঁন জানান, এ ঘটনার বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাইনি।