ব্রেকিং নিউজঃ

নাজমা-অপুকে ডেনমার্ক আওয়ামী লীগের শুভেচ্ছা

আপডেটঃ ৯:২৮ অপরাহ্ণ | মার্চ ১১, ২০১৭

সি এন এ  নিউজ,ডেস্ক :আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের দ্বিতীয় সম্মেলনে সভাপতি পদে নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক হিসেবে অপু উকিল বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনর্নির্বাচিত হওয়ায় তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ডেনমার্ক আওয়ামী লীগ।

শনিবার (১১ মার্চ) ডেনমার্ক আওয়ামী লীগ সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া এক বিবৃতিতে নাজমা অাক্তার ও অপু উকিলকে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

যুব মহিলা লীগ ঢাকা উত্তরের সভাপতি সাবিনা আখতার তুহিন এমপি ও সাধারণ সম্পাদক তাহেরা খাতুন লুৎফা এবং ঢাকা দক্ষিণের সভাপতি ফরিদা ইয়াসমিন ঝুমা ও সাধারণ সম্পাদক নিলুফা রহমানকেও একই বার্তায় অভিনন্দন জানিয়েছেন ডেনমার্ক অাওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, নতুন নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে আগামী দিনে ঐক্যবদ্ধভাবে কাজ করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে। আওয়ামী লীগের গৃহীত নারীকল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়নে ও সরকারের গৃহীত পদক্ষেপ প্রচারে অগ্রণী ভূমিকা পালন করবে।

ডেনমার্ক যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামিল আখতার কামরুল ও সাধারণ সম্পাদক আমির জীবন এবং ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিমও নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও জাহাঙ্গীর আলম, মোতালেব হোসেন ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, আমির হোসেন মোহাম্মদ ইউসুফ, ফাহমিদ আল মাহিদ, আবুল্লাহ আল জাহিদ, আসাদুসজ্জামান, রেজাউল করিম, শোয়েব আহমেদ, রিয়াদ হোসেন, ফয়সাল হোসেন, জামশেদ রহমান, ইমরান হোসেন, সুবীর, শাওন, কোহিনূর মুকুল, সাগর, তানভীর শুভ, সুকান্ত দে, আসিফ মুস্তারিনসহ ডেনমার্ক অাওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।