হিমেশের ২২ বছরের সংসারে ভাঙন

আপডেটঃ ১:৪৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৭, ২০১৬

বিনোদন ডেস্ক :২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন হিমেশ রেশমিয়া ও তার স্ত্রী কোমল। গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্যামিলি কোর্টে তারা ডিভোর্সের আবেদন করেছেন।

 

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে হিমেশ রেশমিয়া বলেন, ‘জীবনে কিছু সময় আসে যখন পারস্পরিক শ্রদ্ধার বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে ওঠে এবং আমাদের সম্পর্ককে শ্রদ্ধা জানিয়ে কোমল এবং আমি সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এই সিদ্ধান্তে কারো কোনো সমস্যা নেই, আমাদের পরিবারও এই সিদ্ধান্তকে মেনে নিয়েছে। এরপরও কোমল আমাদের পরিবারের এবং আমি তার পরিবারের অংশ হয়ে থাকব।’

 

এ প্রসঙ্গে কোমল বলেন, ‘হিমেশ ও আমি পরস্পরকে শ্রদ্ধা করি এবং আমরা সমঝোতার মাধ্যমেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমাদের পরস্পরের প্রতি শ্রদ্ধা সব সময়ই থাকবে। আমি সব সময়ই তার পরিবারের অংশ হয়ে থাকব। আমার পরিবারে তার অবস্থানও একই থাকবে।’

 

এ দম্পতির শিবম নামের এক ছেলে রয়েছে। তারা দুজনই ছেলেকে লালনপালন করবেন বলে জানা গেছে।

 

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন হিমেশ-কোমল। এর পেছনে পরকীয়াজনিত কোনো কারণ আছে বলে ধারণা করা হচ্ছে। কয়েক বছর ধরে টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরের সঙ্গে হিমেশের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

 

হিমেশ-কোমলের বিচ্ছেদের বিষয়টি ২০১৬ সালের বিচ্ছেদের তালিকাকে আরো দীর্ঘ করল। এর আগে চলতি বছর আরবাজ খান-মালাইকা অরোরা, আধুনা ভবানি-ফারহান আখতার জুটি তাদের বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।