মীরসরাইয়ে বুকে ও পেটে বেঁধে বাংলা মদ পাচার কালে ২ মহিলা আটক

আপডেটঃ ১০:৩২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৬

এম.ইমাম হোসেন,সি এন এ  নিউজ,মীরসরাই ,চট্টগ্রাম:মীরসরাইয়ে অভিনব কায়দায় বুকে ও পেটে বেঁধে পাচারকালে ২ নারীকে ৩০ লিটার মদ সহ গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গতকাল শুক্রবার ( ২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ওই ২ নারী মাদক পাচারকারী বুকের বক্ষবন্ধনির নিচ থেকে পেট পর্যন্ত মাদকগুলোকে বেঁধে পাচার করছিল। করেরহাটের উপজাতীয় জনপদ সাবনেরখিল গ্রাম পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ে ওরা।
জোরারগঞ্জ থানার পুলিশ অফিসার এসআই বিপুল চন্দ্র দেবনাথ জানান করেরহাট ইউনিয়নের সাবনের খিল এলাকায় রোকেয়া বেগম ও রিমা বেগম দীর্ঘদিন ধরে এভাবে অভিনব কায়দায় পেটের সাথে বাংলা মদগুলো বেঁধে চট্টগ্রাম নিয়ে যায়। আজ গোপন ভাবে খবর পেয়ে এক জনের বুক ও পেটে বাঁধা পলিব্যাগ গুলোতে সর্বমোট ১৫ লিটার করে মদ পাওয়া গেছে। দুজনের কাছে উপস্থিত ৩০ লিটার মদ সহ আটক করা হয়। এই মদ গুলো চট্টগ্রাম নিয়ে গিয়ে আরো কয়েক গুন পানি মিশ্রিত করে তা বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে বিক্রি করে।
এসআই বিপুল জানায় যেহেতু অপরাধিরা মহিলা তাই আমরা সাথে মহিলা পুলিশ নিয়ে যাই তবে সাথে ছিল পুলিশ সদস্য এনায়েত, ইকবাল, ইমরান, আজাদসহ মহিলা পুলিশ ফোর্স । আটককৃত রোকেয়া বেগম ও রিমা বেগম চট্টগ্রামের পাহাড়তলী থানার ৫ নং ওয়ার্ডের হামদু মিয়ার বাড়িতে ভাড়া থাকে বলে স্বীকার করে।