মডেল শার্লিনার আগ্রহ চলচ্চিত্রে!

আপডেটঃ ১২:৫৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৬

আগে বিভিন্ন বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করলেও চলতি বছর হাবিব ওয়াহিদের ‘মনের ঠিকানা’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে আলোচনায় আসেন শার্লিনা হোসেন। তানিম রহমান অংশুর নির্দেশনায় এই মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে শার্লিনারও যেন হাবিব ওয়াহিদের গানে মডেল হওয়ার স্বপ্ন পূরণ হয়। এরই মধ্যে বিগত তিন বছরে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেও শার্লিনার আগ্রহ চলচ্চিত্রে। বিষয়টি স্পষ্ট করে উল্লেখ করে শার্লিনা বলেন, ‘তিন বছর যাবৎ মিডিয়ায় কাজ করছি। শুধু বিজ্ঞাপনের মডেল হিসেবেই কাজ করেছি।

অনেক নাটকে কাজ করার প্রস্তাব এসেছে। কিন্তু আমি মূল ধারার চলচ্চিত্রে কাজ করতে বেশি আগ্রহী। মানিসকভাবে সে রকম প্রস্তুতিও আছে আমার। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। তবে আমার বিশ্বাস আমার মনের মতো সিনেমায় আমি কাজ করব হয়তো শিগগিরই।’ তিন বছর আগে মিডিয়ায় ‘মেরিল লিপজেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে তার অভিষেক হয়। এরপর শার্লিনা হোসেন ‘ফুটো’, ‘কেয়া বিউটি সোপ’, ‘প্রাণ পাওয়ার ক্যান্ডি’, ‘প্রাণ ফ্রুটিকসহ আরো বেশ ক’টি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। আগামী সপ্তাহেই দেশের প্রতিথযশা একজন বিজ্ঞাপন নির্মাতার নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করবেন।

শার্লিনার আগ্রহ ভালো ভালো কাজ করা। তাতে কম কাজ করা হোক আপত্তি নেই তার। কিন্তু মানসম্পন্ন কাজ করাই তার আগ্রহ। রাজধানীর গার্হস্থ্য অর্থনীতি কলেজে শিশু বিকাশ ও সামাজিক সম্পর্ক বিষয়ে অনার্স পড়ছেন শার্লিনা। ঢাকার বাসিন্দা শার্লিনা হোসেনের স্বপ্ন পূরণ হোক।