আপনি কি ভার্জিন?

আপডেটঃ ১২:০৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৬

বিনোদন ডেস্ক: তেলুগু ও তামিল সিনেমায় ঝড় তুলে বলিউডে পা রেখেছেন তাপসী পান্নু। বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন ‘পিংক’ ছবিতে। ইউটিউবে এরই মধ্যে ছবিটির ট্রেলর ব্যাপক সাড়া জাগিয়েছে।

তাপসীকে এ ছবিতে দেখা যাবে এক ধর্ষিত নারীর ভূমিকায়। অমিতাভ বচ্চন অভিনয় করেছেন আইনজীবীর চরিত্রে।’পিংক’ ছবির অফিশিয়ল ট্রেলরটির শুরু আদালতের দৃশ্য দিয়ে। কাঠগড়ায় দাঁড়ানো তাপসীর কাছে অমিতাভ প্রশ্ন করেন, আপনি কি ভার্জিন? জবাবে তাপসি বলেন, না।

tapsee pannu hot 03-09-16টাইমস অব ইন্ডিয়া সম্প্রতি তাপসীর পান্নুর একটি সাক্ষাৎকার প্রকাশ করেছে। এতে ‘পিংক’ ছবির ট্রেলরটি রিলিজের পর নিজের বিড়ম্বনার কথা তুলে ধরেন এই অভিনেত্রী। তিনি বলেন, যেদিন পিংক’র ট্রেলর রিলিজ দেয়া হয় সেদিন থেকেই আমার কাছে এটা হয়েছে একটা কমন প্রশ্ন। যেখানেই যাই বন্ধু হোক বা অচেনা কেউ হোক, সবার এই একটাই প্রশ্ন- আপনি কি ভার্জিন?

এই প্রশ্নের উত্তর কি দেন? জানতে চাইলে তাপসীর জবাব, আমি বলি উত্তরটা তো ট্রেলরেই আছে। এটা শুনে কেউ হেসে ওঠেন। কেউবা চমকে যান। আর কেউ কেউ ভুরু কোঁচাকান।

তাপসী বলেন, কোনো ছবির ট্রেলরের একটা ডায়লগ এতটা হিট আগে কখনো হয়নি। ছবি রিলিজের আগেই দেখি ডায়লগ হিট।

tapsee pannu hot2 03-09-16চরিত্রের প্রয়োজনেই কেবল কাপড় খুলতে রাজি জানিয়ে দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, বলিউডে নিজের শরীর দেখাতে সবাই ভালোবাসে। প্রয়োজন ছাড়াই ক্যামেরার সামনে বডি শো করছে সবাই। এটা আমি কখনোই করতে চাই না। তবে যদি কাহিনীধারায় চরিত্রটির কাপড় খোলার প্রয়োজন থাকে তাহলে শরীর দেখাতে আমার আপত্তি নেই।

‘পিঙ্ক’ সিনেমার গল্প তিনটি মেয়েকে নিয়ে, যারা এক ব্যক্তির দ্বারা নির্যাতিত হয়। কিন্তু বিচার পাওয়ার পরিবর্তে উল্টো তাদের বিরুদ্ধে ঐ ব্যক্তির প্রতি আক্রমনের দায়ে মামলা হয়।

অনিরুদ্ধ রয় চৌধুরী পরিচালিত সিনেমাতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কীর্তি কুলহারি, আনদ্রেয়া তারিয়াং, অঙ্গার বেদি প্রমুখ। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।