ঝিনাইদহে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৪ ব্যবসায়ী আটক !

আপডেটঃ ৯:৪৬ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৬

জাহিদুর রহমান তারিক, সি এন এ  নিউজ,ঝিনাইদহ :ঝিনাইদহে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ৪ ব্যবাসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকাল ও রাতে ঝিনাইদহ সদর উপজেলার আড়পাড়া ও চুয়াডাঙ্গা জেলার বনানীপাড়া থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলো-ঝিনাইদহ শহরের চাকলাপাড়ার মকছেস আলী বিশ্বাসের ছেলে রোকন বিশ্বাস (২৬), আরাপপুর মাস্টার পাড়ার ইউনুস আলী শেখের ছেলে শরিফুল ইসলাম (৩৪) এবং চুয়াডাঙ্গা সদর উপজেলার জয়নগর গ্রামের আজিজুল হকের ছেলে শহিদুল ইসলাম (৩১) ও দামুড়হুদা উপজেলার সিনেমা হল পাড়ার মখলেছুর রহমানের ছেলে অন্তর হোসেন (২৫)।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, মাদকদ্রব্য পাচার হচ্ছে এমন সংবাদে ঝিনাইদহ ও চুয়াডাঙ্গায় আলাদা অভিযান চালায় তারা। সে সময় ঝিনাইদহ শহরের আড়পাড়া থেকে ১৮০ বোতল ফেনসিডিল, ৫০ গ্রাম গাজা ও নগদ ৬ হাজার ৫০০ টাকাসহ আটক করা হয় রোকন মন্ডল ও শরিফুল ইসলামকে।

অপরদিকে, চুয়াডাঙ্গার বনানীপাড়া থেকে আটক করা শহিদুল ইসলাম ও অন্তর হোসেনকে।পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী পার্শ্ববর্তী কবরস্থান থেকে উদ্ধার করা হয় ৬ বোতল বিদেশি মদ, ১২৭ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল ও নগদ ২২৩৮ টাকা।আটকদের জিজ্ঞাসাবাদ শেষে ঝিনাইদহ সদর ও চুয়াডাঙ্গা থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।